‘প্রাণনাশের’ আশঙ্কা ঊর্মিলার, চাইলেন নিরাপত্তা

‘প্রাণনাশের’ আশঙ্কা ঊর্মিলার, চাইলেন নিরাপত্তা
Content TOP

ভারতের প্রধান বিরোধীদল কংগ্রেসের হয়ে মুম্বাই আসন থেকে নির্বাচনে অংশ নেওয়া বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকার এবার প্রাণনাশের আশঙ্কা প্রকাশ করে পুলিশী সুরক্ষা চেয়েছেন।

সোমবার মুম্বাইয়ের বরিভালি রেলওয়ে স্টেশনের কাছে নির্বাচনী প্রচার চালাতে গেলে ঊর্মিলার সমর্থক এবং ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সমর্থকদের মধ্যে মারামারির পর ঊর্মিলা এমন আশঙ্কা প্রকাশ করেন।

তার অভিযোগ, ১৫ থেকে ২০ জনের একটি দল তার কর্মীদের উপর হামলা চালিয়েছে। এর মধ্য দিয়ে প্রতিপক্ষ রাজনৈতিক দল ত্রাস সৃষ্টির চেষ্টা করছে। ঊর্মিলার কথায়, “আতঙ্ক ছড়াতেই এটি করা হয়েছে। এরপর তা নৃশংসতার দিকেও মোড় নিতে পারে। আমার প্রাণনাশের হুমকি থাকায় আমি পুলিশী নিরাপত্তা চেয়েছি। থানায় এ নিয়ে অভিযোগও দায়ের করেছি।”

ঘটনার বর্ণনায় ঊর্মিলা বলেন, “শান্তিপূরণভাবে প্রচার চালানোর সময় ‘মোদী’ ‘মোদী’ বলে স্লোগান দেয় ১৫-২০ জন লোক। তারা অশ্লীলভাবে নাচছিল এবং গালাগালি দিচ্ছিল। সম্ভবত তারা আমাদের সঙ্গে থাকা নারীদের ভয় দেখাতে চেয়েছিল। তারপরই মারামারি শুরু হয়। তারা নারীদের নিপীড়ন করে। আমি প্রথম দিন থেকেই বলছি তারা ঘৃণার রাজনীতি করছে। মুম্বাইয়ে আমি এটা হতে দেব না।”

ভারতে মরিয়া কংগ্রেস এখন উত্তর মুম্বাইয়ের আসন আবার দখলে নিতে তুরুপের তাস হিসেবে ব্যবহার করছে নায়িকা ঊর্মিলাকে। তার জনপ্রিয়তা আদৌ কতটা কাজে লাগাতে পারবে কংগ্রেস, তা সময়ই বলবে। তবে ঊর্মিলা রাজনীতির ময়দানে নেমে বেশ শক্ত হাতে সবকিছু সামলে নিচ্ছেন। সম্প্রতি তিনি স্পষ্টভাষী ভাষণে বাজিমাতও করেছেন।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera