brandbazaar globaire air conditioner

পুত্রবধূকে নিয়ে উধাও শ্বশুর, গোপনে বিয়ে করে ঢাকায় সংসার!

পুত্রবধূকে নিয়ে উধাও শ্বশুর, গোপনে বিয়ে করে ঢাকায় সংসার!
Content TOP

পঞ্চগড়ের আটোয়ারিতে ছেলের বউকে নিয়ে শ্বশুর উধাওয়ের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে। এ ঘটনাটি গত ২৪ আগস্ট আটোয়ারী উপজেলার তোড়েয়া ইউনিয়নের ছেপরাঝার গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত নয় মাস পূর্বে বাবা নুর ইসলাম (৪৫) ছেলের পছন্দের মেয়ের সাথে বিয়ে দেয় বেলাল হোসেনের (২২)।  বিয়ের পরেই জীবিকা নির্বাহের জন্য স্ত্রীকে রেখে কর্মস্থলে চলে যায় বেলাল, ছুটি পেলেই মাঝে মাঝে বাসায় আসে, বেলাল বাসায় আসলে খারাপ আচরণ করতো তার স্ত্রী।

এই বিষয়ে নুর ইসলামের স্ত্রী তসলিমা জানায়, আমার ছেলে বাসায় আসলে আমার বউমা প্রতিদিন বিছানায় শোয়ার সময় আমার ছেলের সাথে খারাপ আচরণ করতো। মাঝেমাঝে দেখা যেত আমার স্বামী আমার বৌমার সাথে আমাদের শয়ন কক্ষে হাসাহাসি করত, সন্দেহ হলে আমার স্বামীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলে বৌমা হলো নিজের মেয়ের মত এই নিয়ে আমাকে প্রায়সময় মারপিট করত। সম্মানের ভয়ে আমি বিষয়টি কাউকে জানাতে পারিনি। ১লা ভাদ্র মাসে ভাদর কাটানির উৎসব পালনের জন্য বউমা বাবার বাড়িতে যায়।

মেয়ের পরিবার সূত্রে জানা যায়, খালার বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে তাদের বাড়ি থেকে বের হয়ে যায়। আগে থেকে শ্বশুর-বউমা বুদ্ধি করে রাখে, খালার বাড়িতে না গিয়ে তারা পালিয়ে বিয়ে করে ঢাকার উদ্দেশে চলে যায়।

ঘটনার কয়েকদিন পর মেয়ে তার মাকে ফোনে নিশ্চিত করে যে আমি আমার শ্বশুরকে বিয়ে করে বর্তমানে ঢাকায় সংসার করছি।

এদিকে শ্বশুর-বউমা বিয়ে করায় এলাকার মানুষ ধিক্কার ও নিন্দা জানাচ্ছে। এলাকাবাসীসহ উভয় পক্ষের পরিবার শ্বশুর-বউমার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে।

Content TOP

Related posts

body banner camera