নড়াইলে মাশরাফিকেই নৌকার মাঝি করতে চায় আ.লীগ

নড়াইলে মাশরাফিকেই নৌকার মাঝি করতে চায় আ.লীগ
Content TOP

মাশরাফি বিন মতুর্জা, বাংলাদেশ ক্রিকেটের মহানায়ক। টিম বাংলাদেশ গড়ে তুলতে একজন মাশরাফির অবদান কতটুকু তা নতুন করে কাউকেই বলতে হবে না। নড়াইল এক্সপ্রেস হিসাবে পরিচিত মাশরাফি বিন মর্তুজাকে আগামী নির্বাচনে নড়াইল সদর আসন থেকে আওয়ামী লীগ মনোনয়ন দিতে চায়।

আওয়ামী লীগের ঘাঁটি হিসাবে পরিচিত নড়াইল-২ আসনে নৌকার মাঝি হিসাবে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ান ডে অধিনায়ক মাশরাফিকে দেখতে চান দলের সর্বোচ্চ ফোরাম।

নড়াইলে মাশরাফিকেই নৌকার মাঝি করতে চায় আ.লীগ

আওয়ামী লীগের একটি নির্ভরযোগ্য নিশ্চিত করে জানিয়েছে, মাশরাফি শুধু নড়াইলের সম্পদ নয়, পুরো বাংলাদেশের সম্পদ। একজন সৎ, তরুণ, পরিশ্রমী এবং জনগণের জন্য নিবেদিত প্রাণ হিসাবে নিজের অবস্থান দেশবাসীর কাছে সুদৃঢ় করেছেন।

আওয়ামী লীগ বিশ্বাস করে এরকম একজন মানুষ রাজনীতিতে আসলে দেশের উন্নয়ন আরো বেগবান হবে। এই বিষয়গুলো বিবেচনায় নিয়েই আওয়ামী লীগ থেকে মাশরাফিকে আগামী জাতীয় নির্বাচনে নড়াইলের সদর আসন থেকে মনোনয়ন দেয়া হতে পারে। কারণ তিনি অনেক বেশি জনপ্রিয় ও সবার কাছে গ্রহণযোগ্য।

মাশরাফি বিন মতুর্জা নড়াইলের সব মানুষের কাছে গ্রহণযোগ্য। তিনি এলাকার মানুষের পাশে সব সময় ছিলেন। সর্বশেষ বিপিএল’র আসরে চ্যাম্পিয়ান দল রংপুর রাইডার্সের অধিনায়ক হিসাবে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের আহমেদ ইকবাল সোবহান ৫ কোটি টাকা বোনাস দিয়েছিলেন একটি দামি গাড়ি কেনার জন্য।

কিন্তু মাশরাফি রেঞ্জ রোভারের মতো বিলাসবহুল গাড়ি না কিনে এলাকার মানুষের জন্য একটি শীতাতপ নিয়ন্ত্রিত এ্যাম্বুলেন্স কিনে দিয়েছেন। এছাড়াও নানা সময় তিনি নড়াইলের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

সম্প্রতি মাশরাফির মা হামিদা খানম জানিয়েছেন, তার ছেলের টাকায় অনেকে বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছেন। কিন্তু মাশরাফি এগুলো কখনোই প্রচারে নিয়ে আসতে চান না। নিরবে নিভৃতে মানুষের জন্য কাজ করে যাওয়াটাই মাশরাফির কাজ।

তবে, মাশরাফি এখনো নির্বাচন করবেন কিনা সে বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি। কিন্তু আওয়ামী লীগের পক্ষ থেকে নড়াইল-২ আসনে মাশরাফিকেই প্রার্থী করতে চায়।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera