brandbazaar globaire air conditioner

নিজের মাকে পুলিশে ধরিয়ে দিল সাত বছরের সন্তান

নিজের মাকে পুলিশে ধরিয়ে দিল সাত বছরের সন্তান
epsoon tv 1

 

চাঁদপুরের শাহরাস্তিতে জান্নাতুল মাওয়া (৫) নামে এক শিশুকে হত্যার অভিযোগে ফাতেমা আক্তারকে (২৫) নামে এক গৃহকর্মীকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে শনিবার (৬ জুন) উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের তালুকদার বাড়িতে। এ ঘটনায় বিকেলে শাহরাস্তি থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত শিশুর মা।

শাহরাস্তি থানার ওসি তদন্ত শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হত্যার বিষয়ে অভিযুক্ত ফাতেমা মুখ না খুললেও তার ছেলে আরমান এই হত্যার বর্ণনা দিয়েছে। আমরা এ ঘটনায় হত্যাকারী ফাতেমাকে আটক করেছি। থানায় নিহত শিশু জান্নাতুল মাওয়ার মা কাজল রেখা বাদী হয়ে একটি মামলা করেছেন।’

মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকাল ১১ টার দিকে বলশিদ তালুকদার বাড়ির মৃত আক্তার হোসেনের মেয়ে জান্নাতুল মাওয়াকে ওই বাড়ির গৃহকর্মী ফাতেমা আক্তার কোনো কারণ ছাড়াই গলা টিপে হত্যা করে। পরে হাত ও পা বেঁধে পাশের একটি ডোবায় লুকিয়ে রাখে। তবে এ ঘটনা ফাতেমার সাত বছরের ছেলে আরমান দেখে ফেলে। পরে জান্নাতুল মাওয়ার নানী আনোয়ারা বেগমসহ বাড়ির লোকজন বিষয়টি আরমান থেকে জানতে পেরে ওই ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার করে। পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে গেছে।

epsoon tv 1

Related posts

body banner camera