ব্রেকিং নিউজঃ

নাসিরের সেঞ্চুরিতে প্রাইম ব্যাংককে হারালো শেখ জামাল

নাসিরের সেঞ্চুরিতে প্রাইম ব্যাংককে হারালো শেখ জামাল
Content TOP

ক্রিকেট ক্লাচলমান ডিপিএলে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থেকে প্রথম পর্ব শেষ করেছিলেন প্রাইম ব্যাংক ব। অন্যদিকে লিগে কোনো রকমে খেলে সুপার লিগ নিশ্চিত করেন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সোমবার দু’দলেই সুপার লিগ খেলতে নামেন। সেই ম্যাচে নাসির হোসেনের দুর্দান্ত সেঞ্চুরিতে প্রাইম ব্যাংককের বিপক্ষে ৬ উইকেটের জয় পান শেখ জামাল।

ফতুল্লার খান সাহেব স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নামেন শুরুতেই প্রথম লিগে হ্যাট্রিক সেঞ্চুরি করা অধিনায়ক আনামুল হক বিজয়ের উইকেট হারান। তারপর রুবেল মিয়া ও ভারত থেকে আসা নামান ওঝা মিলে দ্বিতীয় উইকেট জুটিতে ১২০ রান যোগ করেন। ওঝা ব্যক্তিগত ৪৬ রানে আউট হয়ে যাওয়ার পর ৫ রানের ব্যবধানে রুবেল মিয়া ৬৬ রান করে প্যাভিলিয়ানের পথ ধরেন। এরপর দল আবার বিপর্যয়ে পরে গেলে দু;শ পার করাও কঠিন ছিলো প্রাইম ব্যাংকের জন্য। দলকে খাদের কিনারা থেকে তুলেন আরিফুল হক। তার ৭৪ রানের উপর ভর করে সবকটি উইকেট হারিয়ে ২৩৬ রান সংগ্রহ করেন তারা। শেখ জামালের হয়ে ইলিয়াস সানি ও তানিভিন হায়দার তিনটি করে ও সালাউদ্দিন সাকিল দুটি উইকেট নেন।

স্বল্প রানের পুঁজি নিয়ে ব্যাট করতে নেমে নাসিরের অপরাজিত ১১২ রানের সহজ জয় পায় শেখ জামাল। এছাড়া সানি ৬৭ রান করেন। প্রাইম ব্যাংকের হয়ে নাহিদুল ইসলাম ও আব্দুর রাজ্জাক দুটি করে ভাগ করে নেন।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera