brandbazaar globaire air conditioner

ভৈরবে রিক্সা থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ

ভৈরবে রিক্সা থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ
epsoon tv 1

কিশোরগঞ্জের ভৈরবে গণধর্ষণের শিকার হয়েছে ১৩ বছরের এক কিশোরী। বুধবার (১৫ জানুয়ারি) রাত ৯টায় ভৈরব রেলওয়ে স্টেশনের অদূরে সিগনালের কাছে তাঁতারকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে।

কিশোরীর অভিযোগ, ভৈরব বাসস্ট্যান্ড থেকে রেলস্টেশনে আসার পথে চার যুবক তাকে জোর করে রিক্সা থেকে নামিয়ে ধর্ষণ করে।

কিশোরীর বাড়ি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা এলাকায়। কিশোরী তার খালার বাসা টঙ্গীতে থাকতেন। বুধবার টঙ্গী থেকে ভৈরব হয়ে সুনামগঞ্জের দিরাই যাওয়াই কথা ছিল তার।

কিশোরীর খালা জানান, আমার ভাগ্নি বুধবার সন্ধ্যায় রাগ করে বাসা থেকে নিখোঁজ হয়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে রাতে তার খোঁজ পায়নি। সকালে ভৈরব থেকে পুলিশ ঘটনা জানালে খবর পেয়ে থানায় আসি। আমি ঘটনার কঠোর বিচার দাবি করছি।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তামজীদুস সিফাত জানান, ভিকটিমকে বুধবার রাত সাড়ে ৩ টায় পুলিশ হাসপাতালে নিয়ে আসে। তাকে মহিলা নার্স পরীক্ষা করে তার কোনও ক্ষত পায়নি। তবে কিশোরগঞ্জ সদর হাসপাতালে তাকে পরীক্ষার জন্য রেফার্ড করা হয়েছে।

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আহমেদ জানান, ভিকটিম কিশোরীকে রাতেই পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাকে গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করে। তার ডাক্তারি পরীক্ষা করা হবে। এ ব্যাপারে কিশোরীর খালা বাদী হয়ে থানায় একটি মামলা করেছে। মামলাটি তদন্ত করা হবে। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান চালিয়েছে বলে জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera