ব্রেকিং নিউজঃ

নানা-তনুশ্রী বিতর্ক নিয়ে পুলিশের দ্বারস্থ হলেন অক্ষয়

নানা-তনুশ্রী বিতর্ক নিয়ে পুলিশের দ্বারস্থ হলেন অক্ষয়
Content TOP

‘হর্ন ওকে প্লিস’ ছবির সেটে নানা পাটেকর তার যৌন হেনস্থা করেছেন। সম্প্রতি বলিউডের বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করেন সাবেক অভিনেত্রী তনুশ্রী দত্ত। যা নিয়ে ইতোমধ্যেই সরগরম হয়ে উঠতে শুরু করেছে বি টাউনের বিভিন্ন অংশে। নানা বিতর্কে গণেশ আচার্য, সামি সিদ্দিকির নাম ওঠার পর এবার জড়াল অক্ষয় কুমারের নামও। তবে সেটা একদম অন্যরকমভাবে।

সম্প্রতি একটি সাক্ষাতকারে সাংবাদিকদের মুখোমুখি হন অক্ষয় কুমার। যেখানে ৯ বছর পর কারিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার খবরে কেমন লাগছে বলে প্রশ্ন করা হয়। সেখানে অক্ষয় বলেন, এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য তিনি সেখানে বসেননি। অন্যদিন অন্য কোনও সাংবাদিক সম্মেলনে এ বিষয়ে যেন তাকে প্রশ্ন করা হয়, সেই কথাও বলেন অক্ষয়।

কিন্তু, বলিউড অক্ষয়ের উত্তরকে এক্কেবারে অন্যরকমভাবে সাজিয়ে ইউটিউবে আপলোড করা হয়। যেখানে দেখানো হয়, তনুশ্রী দত্তের যৌন হেনস্থার অভিযোগ নিয়ে প্রশ্ন করা হয় তাকে। যার উত্তরে অক্ষয় বিষয়টি এড়িয়ে যান এবং অন্য কোনদিন উত্তর দেবেন বলে জানান। সেই ভিডিও ইউটিউবে আপলোড হওয়ার পর পরই তা ভাইরাল হয়ে যায়। যা নিয়ে প্রবল আপত্তি জানান অক্ষয়।

তিনি বলেন, তনুশ্রী দত্ত এবং নানা পাটেকর বিতর্কে তার অন্য প্রশ্নের উত্তর জুড়ে দেওয়া হয়েছে অন্যায়ভাবে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই অক্ষয় কুমারের মুখপাত্র সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হয়েছেন। কে বা কারা অক্ষয় কুমারের ভিডিও বিকৃত করে তা ইউটিউবে আপলোড করেছেন, সে বিষয়ে তদন্তের আশ্বাস দিয়েছে পুলিশ প্রশাসনও।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera