brandbazaar globaire air conditioner

নাট্য অভিনেতা সালাউদ্দিন বাদল ইন্তেকাল করেছেন

নাট্য অভিনেতা সালাউদ্দিন বাদল ইন্তেকাল করেছেন
epsoon tv 1

সালমান আহাম্মেদ ( নবাবগঞ্জ প্রতিনিধি )


গ্রাম থিয়েটারের সংগঠন নবাবগঞ্জ থিয়েটারের প্রতিষ্ঠাতা সদস্য, মঞ্চ ও টেলিভিশনের বিশিষ্ট অভিনেতা সালাউদ্দিন বাদল মেম্বার  ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া…….. রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত ক্যান্সার রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাত  ১২টা ৫০ মিনিটে  বলমন্তচর গ্রামে তার নিজ গৃহে পরলোক গমন করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৬০) বছর। তিনি এক ছেলে স্ত্রীসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।শুক্রবার জুমা নামাজের পর বলমন্তচর মাঠে জানাজা শেষে বলমন্তচর মুসলিম যুবক সমিতি  কবরস্থানে মরদেহের দাফন সম্পন্ন করা হবে।শৈশব কাল থেকে থিয়েটার ও মঞ্চ নাটকের প্রতি বাদলের প্রচন্ড রকমের দূর্বলতা ছিলো। মঞ্চে তিনি অসাধারণ অভিনয় করতেন।

ইদানিংকালে টেলিভিশনেও বেশ কিছু নাটকে অভিনয় করতে দেখা গেছে বাদলকে। সালাউদ্দিন বাদল বাহ্রা ইউনিয়নের ১,২ ও ৩ নংওয়ার্ডের মেম্বার পদে জনগণের ভোটে নির্বাচিত হয়ে মেম্বার  ছিলেন তিনি। মানুষের প্রতি তার আস্থা ও ভালোবাসা ছিলো অবিচল।তার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান নাছির উদ্দিন ঝিলু,  নবাবগঞ্জ থিয়েটারসহ কলাকোপা থিয়েটার, বাগমারা নবজাগরণ থিয়েটার ও বলমন্তচর স্পটিং ক্লাব, নবাবগঞ্জ উপজেলার সাংস্কৃতিক সংগঠনগুলো গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


epsoon tv 1

Related posts

body banner camera