ধোনিকে দলে নিতে সর্বস্ব বিক্রি করতে রাজি ছিলেন শাহরুখ

ধোনিকে দলে নিতে সর্বস্ব বিক্রি করতে রাজি ছিলেন শাহরুখ
Content TOP

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের মালিক বলিউড বাদশাহ শাহরুখ খান। দুইবার আইপিএলের শিরোপা ঘরে তুলে ছিলো কলকাতা। কিন্তু বলিউড কিং খানের একটি আফসোস আর সেটি যেকোন মূল্যে তিনি চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ও ভারতীয় জাতীয় দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে দলে ভিড়াতে চান।

আইপিএলের বারোতম আসর পর্যন্ত সৌরভ গাঙ্গুলি তারপর গৌতম গম্ভীর ও বর্তমানে দিনেশ কার্তিককে দলের অধিনায়ক হিসেবে দেখলো কলকাতা। কিন্তু শাহরুখ ধোনিকে সব সময়ই চেয়েছিলেন। মজা করেই বাদশাহ বলেছেন, ‘ধোনিকে পেতে দরকার হলে আমি আমার পায়জামা বিক্রি করতেও রাজি আছি। কিন্তু ধোনি নিলামে উঠলে তবেই না তাকে কিনব!’

ম্যাচ পাতানোর দায়ে মাঝে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিল চেন্নাই। তখন উপায় না পেয়ে দুই মৌসুম রাইজিং পুনে সুপারজায়ান্টসে যোগ দিয়েছিলেন ধোনি। সেখানে যোগ্য কদর পাননি ভারতকে সব বৈশ্বিক ট্রফি জেতানো সাবেক এই অধিনায়ক। তাকে উপেক্ষা করে এক মৌসুম স্টিভ স্মিথকে অধিনায়কত্ব দেওয়া হয়েছিল। পরে চেন্নাই আইপিএলে ফিরে আসলে ধোনি ফেরার ব্যাপারে একটুও দেরি করেননি। তবে সে সময় গুঞ্জন উঠেছিল ধোনিকে নিতে মরিয়া কলকাতা। কিন্তু ধোনির মন যে পড়ে ছিল চেন্নাইতেই! চোখ বন্ধ করে নিজের ‘ঘরে’ চলে যান ধোনি। এই চেন্নাইকেই আইপিএল-সেরা বানিয়েছেন চারবার।

শেষ দেখাতেও ধোনির কাছে আরেকবার হারতে হয়েছে কলকাতার ‘নাইট’ দের। এই নিয়ে এই মৌসুমে দুইবারের দেখায় দুইবারই চেন্নাইয়ের কাছে হারল কলকাতা। শাহরুখও গ্যালারিতে বসে থেকে থেকে আবারও দেখলেন, কেন আইপিএলে অধিনায়ক হিসেবে ধোনি সবার সেরা!

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera