brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

দোহারে ৫৫০টি পরিবারকে নগদ অর্থ দিলেন  খোকন শিকদার 

দোহারে ৫৫০টি পরিবারকে নগদ অর্থ দিলেন  খোকন শিকদার 
epsoon tv 1
মহিউল ইসলাম পলাশঃ
সারাবিশ্ব যখন মহামারী করোনা ভাইরাসে জর্জরিত। দেশের এই কান্তি কালে ঈদ কে সামনে রেখে হতদরিদ্র ও খেটে খাওয়া ৫৫০টি পরিবারকে নগদ অর্থ দিয়ে পাশে দাড়ালেন, দোহার উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারনণ সম্পাদক ও সাবেক দোহার উপজেলার ভাইস চেয়ারম্যান আলী আহসান খোকন শিকদার।
সোমবার (১৮ মে) দুপুরে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বাস্তা গ্রামের নিজ বাড়িতে এই কার্যক্রম শুরু করে চরকুশাই ও শিলাকোঠা প্রাথমিক বিদ্যালয়ে হতদরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন পরিবারের মাঝে নগদ প্রদান করেন।
এসময় তিনি দৈনিক আগামীর সময়কে বলেন, দোহার-নবাবগঞ্জ থেকে নির্বাচিত সাংসদ, প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমানের নেতৃত্বে শেখ হাসিনার উপহার এবং ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে নেতাকর্মী ও প্রশাসনের মাধ্যমে একাধিক বার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । যা এখনো চলমান রয়েছে। তাই আমি নিজ অর্থায়নে ৫৫০টি পরিবারকে নগদ অর্থ প্রদান করার সিদ্ধান্ত নেই এবং সেই টা বাস্তবায়ন করি।
এসময় উপস্থিত ছিলেন, তার সহধর্মিণী বাংলাদেশ আওয়ামী মহিলালীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল, সাবেক ছাত্রলীগ নেতা সুরুজ আলম সুরুজ, কুসুমহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাদের মন্ডল, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. শামীম খানসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
epsoon tv 1

Related posts

body banner camera