brandbazaar globaire air conditioner

দোহারে করোনা উপসর্গে যুবকের মৃত্যু, দাফন করলো ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবী দল

দোহারে করোনা উপসর্গে যুবকের মৃত্যু, দাফন করলো ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবী দল
epsoon tv 1

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
ঢাকার দোহার উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মো. তরিকুল ইসলাম (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। শুক্রবার সকালে জানাযা শেষে দাফন কাফন করে ইসলামি আন্দোলন বাংলাদেশ দোহার শাখার স্বেচ্ছাসেবক দল। মৃত মো. তরিকুল ইসলাম উপজেলার সুতারপাড়া গ্রামের মরহুম সিরাজুল ইসলামের ছেলে।
স্থানীয় ও পরিবার সূত্রে যায়, তরিকুল ইসলাম ১০-১২ দিন ধরে সর্দিকাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরিবারকে না জানিয়ে তিনি প্রাথমিক চিকিৎসা নিচ্ছিলেন। তার পরিবারের সদস্যরা জানতে পেয়ে অন্যথায় চলে যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ইসলামি আন্দোলন বাংলাদেশের দোহার থানা শাখার স্বেচ্ছাসেবক দলের সদস্য মাওলানা জোবায়ের আহমেদ সাকী জানান, আমাদের দলের সদস্যদের নিয়ে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে আমরা মৃত ব্যক্তির গোসল, জানাযা ও দাফনের কাজ সম্পূর্ণ করি। এনিয়ে দোহারে করোনা উপসর্গ নিয়ে মৃত ৩ জনের দাফনের কাজ সম্পন্ন করলাম।
দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানান, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে।

epsoon tv 1

Related posts

body banner camera