brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

দোহারে করোনায় ক্ষতিগ্রস্থ ৩৫০০ পরিবারের পাশে লায়ন আ.সালাম চৌধুরী        

দোহারে করোনায় ক্ষতিগ্রস্থ ৩৫০০ পরিবারের পাশে লায়ন আ.সালাম চৌধুরী        
epsoon tv 1
মহিউল ইসলাম পলাশ দোহার (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলায় করোনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমণ শুরু হওয়ার পূর্ব থেকে মাক্স, গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার থেকে শুরু করে গত দুই মাস যাবত দোহারের বিলাশপুর ইউনিয়নসহ উপজেলার অসহায় ৩৫০০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন, নিজস্ব অর্থায়নে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন আব্দুস সালাম চৌধুরী।
তিনি জানান, আমি বিলাশপুর ইউনিয়নের অসহায় মানুষের পাশে থাকবো বলে দায়িত্ব নিয়েছিলাম। আর বলেছিলাম আমাদের ইউনিয়নের কেউ না খেয়ে থাকবে না। আমাকে মোবাইলে ফোন দিলেই খাবার পৌঁছে দেবো। তারই ধারাবাহিকতায় বিলাশপুরসহ উপজেলার বিভিন্ন এলাকার মানুষের পাশে দাড়াতে পেরেছি। চাল, ডাল, তেল, লবণ, সাবান, মুড়ি, বিস্কুট, আলু, পেয়াজ দিয়েছি। আমি প্রচারে বিশ্বাসী নই। যদি মানুষকে খুশি করতে পারি তাহলেই আমি খুশি।
তিনি আরও বলেন, কিন্তু বর্তমানে ঈদ কে সামনে রেখে ৩২৫ টি পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিতে একটি উদ্যোগ নিয়েছি। আমার এগুলো ত্রাণ সামগ্রী নয়, ঈদ উপহার। যারা লজ্জায় কাউকে বলতে পারেন না, এমনকি আমাকে ফোনও করেননি তাদের বাসায় ঈদ উপহার পৌঁছে দিচ্ছি পোলাওর চাউল ৩ কেজি, মুরগি ১ টি, লাচ্ছা সেমাই ২ প্যাকেট, সাধারণ সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, নারিকেল ১ টি, সয়াবিন তৈল ১ লিটার, প্রাণ UST মিল্ক ১ লিটার, গরম মসল্লা ৫০ টাকার ও কিচমিচ ৫০ গ্রাম।
epsoon tv 1

Related posts

body banner camera