brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

দোকান বন্ধ করতে বলায় পুলিশের ওপর আ’লীগ নেতার হামলা, এসআইসহ আহত ৮

দোকান বন্ধ করতে বলায় পুলিশের ওপর আ’লীগ নেতার হামলা, এসআইসহ আহত ৮
epsoon tv 1

করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নের সময় ফরিদপুরের বোয়ালমারীতে পুলিশের ওপর হামলা করেছেন জেলা আওয়ামী লীগের এক নেতা। এতে পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) গুরুতর আহত হয়েছেন ৮ পুলিশ সদস্য।

বোয়ালমারী উপজেলার ময়েনদিয়া বাজারে শনিবার (৪এপ্রিল) দুপুর এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বোয়ালমারী থানা পুলিশ ও ডহরনগর পুলিশ ফাঁড়ির একটি টহলদল সরকারি নির্দেশনা মোতাকেব দোকানপাট বন্ধ করতে গেলে বাধ সাধেন পরমেশ্বরদী ইউনিয়ন আ’লীগের সদস্য ও ময়েনদিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মাতুব্বর।

সরকারি কাজে বাধা না দেয়া ও সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার অনুরোধ জানান পুলিশ কর্মকর্তাসহ সদস্যরা।

এসময় দোকানপাট বন্ধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে গেলে আব্দুল মান্নান মাতুব্বর ও তার ভাই পরমেশ্বরদী ইউনিয়নের ১ ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. সিদ্দিকুর রহমান মাতুব্বরের নেতৃত্বে প্রায় ৫০/৬০ জনের একটি দল পুলিশের ওপর ইটপাটকেল ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

এতে ডহরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক পিযুস বৈরাগী, কনস্টেবল জালাল উদ্দিন ও মো. ফরহাদ হোসেন গুরুতর আহত হন এবং টহল দলের সকলেই কমবেশি আঘাতপ্রাপ্ত হন। তারা বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ময়েনদিয়া বাজারের একাধিক ব্যবসায়ী বলেন, আব্দুল মান্নান ও তার ভাই সিদ্দিকুর রহমান আমাদের নিকট থেকে পুলিশের কথা বলে টাকা নিয়ে দোকান খোলা রাখার নির্দেশ দেন। পুলিশ দোকান বন্ধ করতে গেলে এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

আহত কনস্টেবল মো. ফরহাদ হোসেন জানান, দোকানপাট বন্ধ করতে গেলে অনেক ব্যবসায়ী বলেন, দোকান খোলা রাখতে পুলিশ ও প্রশাসনকে ম্যানেজ করার কথা বলে আব্দুল মান্নান মাতুব্বর ও সিদ্দিক মাতুব্বর দোকানিদের কাছ থেকে টাকা নিয়েছেন। তাই আমরা সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে গেলে ব্যবসায়ীদের রোষাণলে পড়তে হয়েছে।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মাতুব্বরের (০১৭১৬-৪০২৬৪৮) মোবাইল ফোনে একাধিকবার কল করেও তা বন্ধ পাওয়া যায়।

তবে তার ভাই সিদ্দিক মাতুব্বর বলেন, আমি এ ঘটনা সম্পর্কে কিছুই জানি না। ব্যবসায়ীদের নিকট থেকে টাকা নেয়ার বিষয়টি সঠিক নয়।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন যাওয়ায় যারা পুলিশের ওপর হামলা চালিয়েছে, তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সে যতবড় ক্ষমতাশালী ব্যক্তি হোক না কেন।

epsoon tv 1

Related posts

body banner camera