ব্রেকিং নিউজঃ

দেশনেত্রীকে মুক্ত করে দেশের গণতন্ত্রের মুক্তি এখন আমাদের প্রধান লক্ষ্য | নবাবগঞ্জে গয়েস্বর

দেশনেত্রীকে মুক্ত করে দেশের গণতন্ত্রের মুক্তি এখন আমাদের প্রধান লক্ষ্য | নবাবগঞ্জে গয়েস্বর
Content TOP

দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করাই এখন আমাদের প্রধান লক্ষ্য। দেশনেত্রীকে মুক্ত করে দেশের গণতন্ত্রের মুক্তি ঘটনাই এখন আমাদের প্রধান লক্ষ্য এবং এর জন্য আমাদের গড়ে তুলতে হবে দূর্বার আন্দোলন। শনিবার নবাবগঞ্জে ঢাকা জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য বিএনপির ভাইস চেয়ারম্যান বাবু গয়েস্বর চন্দ্র রায় এই কথা বলেন।

দেশ আজ এক স্বৈরাচারের কবলে। মানুষের কথা বলার অধিকার নেই। গনতন্ত্রের নামে স্বৈরাচারী শাষন ব্যবস্থায় দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে এই অবৈধ সরকার। এর থেকে মুক্তি পেতে, দেশের মানুষকে মুক্তি দিতে আন্দোলন ভিন্ন কোন পথ নেই। ১৭ রমজান বদর দিবস, মুহাম্মদ (স) যদি রমজানে যুদ্ধ করে ইসলামকে প্রতিষ্ঠা করতে পারেন তাহলে তার আদর্শে অনুপ্রাণীত হয়ে আমরাও দেশের জন সাধারনকে সাথে নিয়ে এই দেশে থেকে অবৈধ সরকারের পতন ঘটিয়ে এই দেশকে মুক্তি দিতে পারবো বলে মন্তব্য করেন বাবু গয়েস্বর চন্দ্র রায়।

তিনি আরো বলেন, এই সরকার বর্তমানে ভারতকে দেশটা দিয়ে দেয়ার জন্য বসে আছে। ভারতের কাছে নিজের স্বার্থ জলাঞ্জলি দিয়ে দেশকে পথে নামিয়ে দিচ্ছ। এই দেশের সরকার পরিনত হয়েছে ভারতের তাঁবেদার সরকারে। এই সরকার শুধু ভারতের স্বার্থই দেখছে। নিজের দেশের কথা ভুলেই গেছে বর্তমানের এই অবৈধ সরকার।

Sony Rangs

এই সময়  আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস ছালাম আজাদ, ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান সালাউদ্দিন বাবু, ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাক, ঢাকা জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মনির হোসেন রানা, ঢাকা জেলা যুবদলের সাধারন সম্পাদক ইয়াসিন ফেরদৌস মুরাদ, ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদ পারভেজ, দোহার উপজেলা বিএনপি সভাপতি শাহবুদ্দিন আহমেদসহ দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতা কর্মীরা।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera