ব্রেকিং নিউজঃ

‘দেবী’র পোশাক পরে হাঁটবেন জয়া

‘দেবী’র পোশাক পরে হাঁটবেন জয়া
Content TOP

ছবির মুক্তির এক মাস আগেই ‘দেবী’ চলচ্চিত্রের পোশাক পরে হাঁটতে যাচ্ছেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। জানা গেছে, ‘দেবী’ চলচ্চিত্রকে ঘিরে ‘দেবী মঞ্চ’ অনুষ্ঠানের এই আয়োজন করেছে ছবির ওয়ার্ডরোব পার্টনার ‘বিশ্বরঙ’।

‘দেবী’র পোশাক পরে জয়া আহসান‘দেবী’র পোশাক পরে জয়া আহসান২৮ সেপ্টেম্বর যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে বিকেল সাড়ে পাঁচটায় ‘দেবী’ চলচ্চিত্রের পোশাক পরে মডেল হান্টের মাধ্যমে নির্বাচিত মডেলদের সঙ্গে র‍্যাম্পে হাঁটবেন জয়া। র‍্যাম্পে আরও উপস্থিত থাকবেন এ ছবির অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, অনিমেষ আইচসহ অন্য কলাকুশলীরা।

‘দেবী’র পোশাক পরে জয়া আহসান ও চঞ্চল চৌধুরী‘দেবী’র পোশাক পরে জয়া আহসান ও চঞ্চল চৌধুরী‘চলচ্চিত্রের অনুষঙ্গ নিয়ে একটি ফ্যাশন শো’র আয়োজন বাংলাদেশে এই প্রথম। এটি ছবির প্রচারণারও একটি অংশ।’ বললেন জয়া নিজেই। আরও বলেন, ‘অন্য গল্প হলে ভাবতাম না। যেহেতু সবার মধ্যে একটা ধারণা যে এটি হয়তো একটি ক্ল্যাসিক ছবি। তাই সেই ধারণা ভাঙার জন্যও বলতে পারেন এই আয়োজন। ফ্যাশন শোটি আরও আগেই করার পরিকল্পনা ছিল। কিন্তু নানা কারণে আমরা সময়টা পিছিয়ে নিয়েছি।’

প্রযোজনা সূত্রে জানা গেছে, শুধু ‘দেবী’ চলচ্চিত্রের জন্য ‘মডেল হান্ট’ করা হয়। নির্বাচিত মডেলদের গ্রুমিং করার পর এই ফ্যাশন শোর আয়োজন করতে যাচ্ছে বিশ্বরঙ।

‘দেবী’র পোশাক পরে শবনম ফারিয়া, চঞ্চল চৌধুরী ও জয়া আহসান‘দেবী’র পোশাক পরে শবনম ফারিয়া, চঞ্চল চৌধুরী ও জয়া আহসানএদিকে গতকাল সোমবার সরকারি অনুদান কমিটির সদস্যরা তথ্য মন্ত্রণালয়ের সিলভার স্ক্রিনে ‘দেবী’ চলচ্চিত্রটি দেখেছেন। প্রযোজক জয়া জানান, ছবিটি দেখে কমিটির সবাই ভূয়সী প্রশংসা করেছেন এবং তাঁকে উৎসাহ দিয়েছেন।

২৭ সেপ্টেম্বর ছবিটি সেন্সরে জমা দেওয়া হবে। সবকিছু ঠিক থাকলে ছবির সম্ভাব্য মুক্তির তারিখ আগামী ১৯ অক্টোবর।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera