ব্রেকিং নিউজঃ

দাম কমল ৬ ফোনের

দাম কমল ৬ ফোনের
bodybanner 00

দেশের বাজারে তিন ব্র্যান্ডের ছয়টি মডেলের ফোনের দাম কমেছে। এর মধ্যে হুয়াওয়ের ওয়াই৫ লাইটের দাম কমেছে প্রায় এক হাজার টাকা, মটোরোলার মটো ই৫ প্লাসের দাম কমেছে দুই হাজার টাকা, সিম্ফনির ভি১৩৫, ভি১৪০, ভি১৫৫ এবং আই১০ প্লাসে ৩০০ থেকে ৯০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

হুয়াওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, হুয়াওয়ে ওয়াই৫ লাইটের দাম ছিল ৮ হাজার ৯৯০ টাকা। এখন তা পাওয়া যাবে ৭ হাজার ৯৯৯ টাকায়। হুয়াওয়ের ফুলভিউ টাচস্ক্রিন ডিসপ্লের স্মার্টফোনটির রেজ্যুলেশন ৭২০ ও ১৪৪০ পিক্সেল। ফুলভিউ ডিসপ্লের আকার ৫.৪৫ ইঞ্চি। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ গো এবং ইএমইউআই ৮। চিপসেট হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এমটি ৬৭৩৯। ফোনটিতে ব্যবহার করা হয়েছে ১ জিবি র‍্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটির পেছনের ক্যামেরা ৮ মেগাপিক্সেল। সামনের ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। ফোনটিতে ব্যাকআপ সুবিধা দিতে ব্যবহার করা হয়েছে ৩০২০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ডুয়েল সিম সুবিধাসহ ব্ল্যাক ও ব্লু রঙের ফোনটিতে ফোরজি সুবিধা পাওয়া যাবে।

মটো ই৫ প্লাস হ্যান্ডসেটটি ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত বিশেষ অফারে ১৭ হাজার ৯৯০ টাকার বদলে ১৫ হাজার ৯৯০ টাকায় দিচ্ছে মটোরোলা। ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম ব্যবহার করা হয়েছে। এতে ৬ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডিপ্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর ব্যাটারি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার। এর পেছনে ১২ মেগাপিক্সেলের লেজার অটোফোকাস ক্যামেরা রয়েছে।

সিম্ফনির ১ জিবি র‍্যাম, ৮ জিবি রম এবং ফুল ভিশন ডিসপ্লেসমৃদ্ধ ভি১৩৫ স্মার্টফোনটির আগে দাম ছিল ৫ হাজার ৬৯০ টাকা; এখন তা ৫ হাজার ৩৯০ টাকায় পাওয়া যাবে। অ্যান্ড্রয়েড গো এবং ফুল ভিশন আইপিএস ডিসপ্লেসমৃদ্ধ ভি১৪৫ স্মার্টফোনটির আগে দাম ছিল ৬ হাজার ২৯০ টাকা; এখন তা ৫ হাজার ৬৯০ টাকায় পাওয়া যাবে। ফোরজি নেটওয়ার্ক–সমর্থিত ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের ভি১৫৫ স্মার্টফোনটির আগের দাম ছিল ৬ হাজার ১৯০ টাকা; এখন তা ৫ হাজার ৭৯০ টাকা। নির্দিষ্ট সেলফি বাটনের আই১০ প্লাসের দাম ছিল ৭ হাজার ৫৯০ টাকা; এখন তা ৬ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00