ব্রেকিং নিউজঃ

তিন ঘণ্টা পর কুয়েত মৈত্রী হলে ভোটগ্রহণ শুরু

তিন ঘণ্টা পর কুয়েত মৈত্রী হলে ভোটগ্রহণ শুরু
bodybanner 00

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে কুয়েত মৈত্রী হলে অনিয়মের অভিযোগ ওঠার পর ভোটগ্রহণ বন্ধ থাকে। এ ঘটনার তিন ঘণ্টা পর আজ সোমবার বেলা ১১টা ১০ মিনিটে ভোটগ্রহণ শুরু হয়।

বিষয়টি নিশ্চিত করে ডাকসু নির্বাচনের প্রধান রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান জানান, এই কেন্দ্রে বেলা ১১টা ১০ মিনিট থেকে নতুন করে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা ১০ মিনিট পর্যন্ত।

এর আগে অনিয়মের কারণে হলের প্রাধ্যক্ষ শবনম জাহানকে অব্যাহতি দেওয়া হয়েছে। নতুন প্রাধ্যক্ষ করা হয়েছে ডিজাস্টার ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মাহবুবা নাসরিনকে।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন ) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদকে আহ্বায়ক করে চার সদস্যবিশিষ্ট একটি তথ্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে।

এর আগে সকালে বস্তাভর্তি ব্যালট পেপার উদ্ধারের ঘটনায় প্রাধ্যক্ষ শবনম জাহানের পদত্যাগ দাবিতে ছাত্রীরা আন্দোলনে নামেন। হলে তাকে অবরুদ্ধ করে রাখেন শিক্ষার্থীরা। ফলে এ হলকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। অবশ্য সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও ছাত্রীদের প্রতিবাদের মুখে এ হলে ভোটগ্রহণ শুরুই করা যায়নি।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00