brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ব্যারিকেড দিয়ে দক্ষিনাঞ্চল মুখী যাত্রীদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ব্যারিকেড দিয়ে দক্ষিনাঞ্চল মুখী যাত্রীদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন
epsoon tv 1

আরিফ হোসেনঃ

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ব্যারিকেড দিয়ে দক্ষিনাঞ্চল মুখী যাত্রীদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন। বুধবার দুপুর ২ টার দিকে সরকারের ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে প্রশাসন শ্রীনগর উপজেলার ছনবাড়ি এলাকায় ফ্লাইওভারের মুখে এই ব্যারিকেট তৈরি করে। এসময় দক্ষিনাঞ্চল গামী যাত্রীদের বহনকারী ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে থেকে একাধিক যাত্রীবাহী বাস ঘুরিয়ে দেওয়া হয়। মোটরসাইকেল ও প্রাইভেটকারের ক্ষেত্রের একই ব্যবস্থা নিতে দেখা যায়। তবে মোটরসাইকেল আরোহীদের দেখা যায় সামান্য রাস্তা ঘুরে এসে ষোলঘর বাসষ্ট্যান্ড থেকে বিকল্প রাস্তা ব্যবহার করে মাওয়ার দিকে যাচ্ছে।
মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার ও পুলিশ সুপার আব্দুল মোমেন ব্যারিকেডের সামনে উপস্থিত থেকে যাত্রীদের ফেরত দেন। এসময় তাদরে সাথে ছিলেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) নিগার সুলতানা, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা, ওসি(তদন্ত) হেলাল উদ্দিন।
শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার জানান, সরকারের ঘোষিত নিয়ম মেনে চলার জন্য এই রাস্তায় ব্যারিকেড তৈরি করে তাদের ফেরত পাঠানো হচ্ছে।

epsoon tv 1

Related posts

body banner camera