ঢাকার বুকে রাতের টেক্সাস

ঢাকার বুকে রাতের টেক্সাস
Content TOP

আগামী ৩০ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত ‘টেক্সাস নাইট’ নামে সান্ধ্যকালীন এক খাদ্যসম্ভারের আয়োজন করেছে পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা।

 ঢাকার বুকে রাতের টেক্সাস

লা মেরিডিয়ান ঢাকার স্কাইলাইন পুল সংলগ্ন স্থানে টেক্সাসের সুস্বাদু খাবারের এ আয়োজন করা হয়েছে। ভোজনরসিকদের জন্য প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত চলবে ‘টেক্সাস নাইট’।

দুই সপ্তাহব্যাপী এই আয়োজনে খাদ্যরসিকদের জন্য রয়েছে স্বনামধন্য শেফ নাসেরের তত্ত্বাবধানে টেক্সাসের খাবারের এক বিশাল বৈচিত্র্যের পাশাপাশি ফিলিপাইনের ব্যান্ড সংগীতের মূর্ছনায় বিমোহিত হবার সুযোগ।

বিফ রিবস, রিব আই, এলএম বার্গার আর টাকোস হচ্ছে এই আয়োজনের মূল আকর্ষণ। এছাড়াও বারবি কিউ, বিফ রিবসের সঙ্গে রাস্টিক কাট পাপরিকা পটেটো, শ্রিম্প স্কিউয়ার্সের সঙ্গে অরেঞ্জ সালসা, গ্লেজড বিফ ব্রিস্কেট এবং ফ্রাইড চিকেন স্টেকের সঙ্গে চিজ সসের মতো জিভে জল আনা সব খাবার মিলবে এই আয়োজনে।

গত দু’বছর ধরে লা মেরিডিয়ান ঢাকা নিয়মিত ভিত্তিতেই আন্তর্জাতিক মানের অভিনব ও বৈচিত্র্যময় সব খাবারের আয়োজন সবার নজর কেড়েছে। এই বুফে আয়োজনটির মূল্য ধরা হয়েছে জনপ্রতি মাত্র ৩,৯০০ (++) টাকা। বুকিং ও অন্যান্য তথ্যের জন্য যোগাযোগ: ০১৯৯০৯০০৯০০।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera