brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

‘ড. কামালের জন্য আটকে গেছে ঐক্যফ্রন্টের কর্মসূচি’

‘ড. কামালের জন্য আটকে গেছে ঐক্যফ্রন্টের কর্মসূচি’
Content TOP

ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে সম্পর্ক বৃদ্ধি ও কর্মচাঞ্চল্য ফিরিয়ে আনতে বৈঠক শেষ করেছেন নেতারা। তবে বৈঠক থেকে কোনো কর্মসূচি দেয়া হয়নি।

জানা যায়, গুরুত্বপূর্ণ এ বৈঠকে ঐক্যফ্রন্টের নেতা গণফোরামের সভাপতি ড. কামাল অনুপস্থিত ছিলেন। এছাড়াও নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্নাও উপস্থিত ছিলেন না। সে কারণেই কোনো কর্মসূচির আলোচনায় যায়নি ঐক্যফ্রন্ট।

সোমবার (১০ জুন) বিকালে রাজধানীর উত্তরায় জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় ঐক্যফ্রন্টের শীর্ষনেতাদের বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান রব।

আ স ম আবদুর রব বলেছেন, ঐক্যফ্রন্টের ঐক্য আছে এবং থাকবে। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঐক্যবন্ধ আন্দোলন চলবে।

আগামীর কর্মসূচি বিষয়ে তিনি বলেন, আজকের বৈঠকে আন্দোলনের কর্মসূচি নির্ধারণ বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। আমাদের নেতা ড. কামাল হোসেন অসুস্থ তাই তিনি আজকের সভায় উপস্থিত হতে পারেননি। তিনি সুস্থ হলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

তবে চলমান আন্দোলনের চালিয়ে নেয়ার জন্য আশা প্রকাশ করে তিনি বলেন, আমরা জনগণের কাছে গণতন্ত্র ফিরিয়ে আনার যে প্রতিশ্রুতি নিয়ে ঐক্য গঠন করেছিলাম তা এখনো পর্যন্ত পূরণ করতে পারিনি। আপনারা নিশ্চিত থাকেন জাতীয় ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে এবং আমাদের ঐক্য আরো শক্তিশালী করে জনগণের দাবি আদায় করা হবে।

তিনি বলেন, দেশজুড়ে আমাদের হাজার হাজার নেতাকর্মী কারাগারে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে। আমাদের ঘুম নেই। তাদেরকে মুক্ত ও গণতন্ত্রের মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন সংগ্রাম ও ঐক্য অব্যহত থাকবে।

বৈঠকে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, প্রেসিডিয়াম সদস্য ইকবাল সিদ্দিকী, বিকল্পধারার একাংশের সভাপতি নূরুল আমিন ব্যাপারী, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া প্রমুখ।

Content TOP

Related posts

body banner camera