ব্রেকিং নিউজঃ

ড্রিম গার্ল’ ছবিতে নায়িকার ভূমিকায় আয়ুষ্মান!

ড্রিম গার্ল’ ছবিতে নায়িকার ভূমিকায় আয়ুষ্মান!
Content TOP

বিনোদনের দুনিয়া এখন কাঁপাচ্ছেন আয়ুষ্মান খুরানা। যাতেই তিনি হাত দিচ্ছেন, তাতেই যেন সোনা ফলছে। কিছুদিন আগে তার অভিনীত দু’টি ছবি ‘অন্ধাধুন’ আর ‘বাধাই হো’ সুপারহিট হয়েছে। এবার যে ছবিটি আসছে, সেটিও দর্শকের পছন্দ হবে বলেই মনে করা হচ্ছে।

সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, ছবির নাম ‘ড্রিম গার্ল’। ছবিতে আয়ুষ্মানের ভূমিকাটা ঠিক কী, তা এখনও স্পষ্ট নয়। তবে চরিত্রটি নিশ্চিতভাবে খুব মজাদার। কারণ, ইনস্টাগ্রামে যে ছবিটা আয়ুষ্মান শেয়ার করেছেন, তা তেমন ইঙ্গিতই দিচ্ছে।

ছবিতে দেখা গিয়েছে, একটি বাইকের উপর বসে রয়েছেন অভিনেতা। পরনে টি-শার্ট আর হলুদ রঙের শাড়ি। তাতে আবার কালো পাড় বসানো। আন্দাজ করাই যায় ছবিতে বেশ হাস্যকর একটি চরিত্রে দেখা যাবে আয়ুষ্মানকে। তবে এখনও পর্যন্ত যা খবর, তাতে ড্রিম গার্লের চরিত্রেই দেখা যাবে তাকে।

বলিউডে আয়ুষ্মান খুরানা নিজের ক্যারিয়ার শুরু করেন ২০১২ সালে। তার প্রথম ছবি ছিল ‘ভিকি ডোনার’। প্রথম ছবিতেই দর্শকের নজর কাড়েন আয়ুষ্মান। এরপর ‘দম লাগাকে হাইশা’, ‘অন্ধাধুন’, ‘বাধাই হো’, ‘বরেলি কি বরফি’, ‘শুভ মঙ্গল সাবধান’-এর মতো ছবি করেন তিনি। দু-একটা ছবি বাদ দিয়ে সবকটাই প্রায় হিট। চিত্রনাট্যের ব্যাপারে তিনি যে খুঁতখুঁতে, সেকথা বরাবরই বলেন আয়ুষ্মান। আর তা যে নিছক মুখের কথা নয়, তার প্রমাণ এই ছবিগুলো। এখনও পর্যন্ত তার শেষ ছবি ‘বাধাই হো’। ছবিটির সৌজন্যে তো বক্স অফিসে রীতিমতো রাজত্ব করছেন এই প্রতিভাবান অভিনেতা। ছবিটি বক্স অফিস থেকে প্রায় ১৩৫ কোটি টাকা আয় করে।

 

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera