টানা তৃতীয় জয় রিয়ালের

টানা তৃতীয় জয় রিয়ালের
Content TOP

লা লিগায় পিছিয়ে পড়েও লেগানেসকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল। স্প্যানিশ লা লিগায় এ নিয়ে টানা তৃতীয় জয়ে লিগ টেবিলের তিনে উঠে এলো গ্যালাকটিকোরা। মৌসুমের শুরু থেকে বাজে খেলা রিয়াল মাদ্রিদ সম্প্রতি নিজেদের কিছুটা গুছিয়ে নিয়েছে।
টানা তৃতীয় জয় রিয়ালেরবুধবার লেগানেসের মাঠে রোনালদোকে বিশ্রাম দিয়েছিলেন রিয়াল মাদ্রিদ কোচ জিদান। বেঞ্চে বসিয়ে রেখেছিলেন ওয়েলস তারকা গ্যারেথ বেলকে। তবে পর্তুগিজ ফরোয়ার্ডকে ছাড়া জয় পেতে সমস্যা হয়নি রিয়াল মাদ্রিদের। দলের হয়ে লুকাস ভাজকুয়েজ, কাসিমিরো ও সার্জিও রামোস একটি করে গোল করেন। ২৯ মিনিটে লিড নেয় রিয়াল। এবার ব্রাজিলিয়ান তারকা কাসিমিরো প্রতিপক্ষের দেয়াল ভাঙেন। আর খেলার দ্বিতীয়ার্ধের নির্ধারিত সময়ের শেষ মিনিটে অধিনায়ক সার্জিও রামোস পেনাল্টি থেকে গোল করলে দারুণ জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

দ্বিতীয় সারির দল নিয়ে খেলতে নামা এদিন অবশ্য শুরুতেই পিছিয়ে পড়েছিলো রিয়াল। ম্যাচের ৬ মিনিটেই প্রতিপক্ষের বুস্তিনজার গোলে লিড পায় লেগানেস। কিন্তু খেলায় ফিরতে সময় পায়নি সফরকারীরা। ১১ মিনিটে ভাজকুয়েজের গোলে সমতায় ফেরে তারা। লিগে ২৪ ম্যাচে ১৪ জয় ও ছয় ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে রিয়াল মাদ্রিদ। আর আসরটিতে এখন পর্যন্ত অপরাজিত বার্সেলোনার পয়েন্ট ৬২ নিয়ে শীর্ষে রয়েছে। ৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ। চতুর্থ স্থানে নেমে যাওয়া ভালেন্সিয়ার পয়েন্ট ৪৬।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera