টাঙ্গাইলে পুলিশ দম্পতির উপর দুর্বৃত্তদের হামলা, স্ত্রী নিহত

টাঙ্গাইলে পুলিশ দম্পতির উপর দুর্বৃত্তদের হামলা, স্ত্রী নিহত
Content TOP

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ দম্পতির ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই পুলিশ কর্মকর্তার স্ত্রী নিহত হয়েছে। এছাড়া ওই কর্মকর্তাও গুরুতর আহত হয়েছেন। সোমবার বিকেলে উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ দম্পত্তি হলেন ওই গ্রামের মামুন ও তার স্ত্রী শিল্পী বেগম।

পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুর শিল্প পুলিশে কর্মরত পুলিশের এএসআই মামুন কয়েকদিন আগে ছুটিতে বাড়ি আসেন। সোমবার দুপুরে খাওয়ার পর মামুন তার কক্ষে ঘুমিয়ে পড়েন। বিকেল আনুমানিক সাড়ে চারটার দিকে দুর্বৃত্তরা তার কক্ষে ঢুকে তাকে এবং তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্ত্রী শিল্পী বেগম মারা যান। মামুনের অবস্থাও আশঙ্কাজনক বলে মির্জাপুর কুমুদিনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

এদিকে এ ঘটনার প্রত্যক্ষদর্শী মামুনের চতুর্থ শ্রেণিতে পড়ুয়া ছেলে মোয়াজ বিন মামুনের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মামুনের পিতা আবুল কাশেম ও মা অজুফা বেগমকে আটক করেছে পুলিশ।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, পারিবারিক বিরোধের জের ধরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটতে পারে।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera