brandbazaar globaire air conditioner

ঝিনাইদহের কালীগঞ্জে মাদক ব্যবসায়ী বিসুর বাড়ি অবরোধ করে মহিলাদের ঝাড়ু মিছিল

ঝিনাইদহের কালীগঞ্জে মাদক ব্যবসায়ী বিসুর বাড়ি অবরোধ করে মহিলাদের ঝাড়ু মিছিল
epsoon tv 1
ঝিনাইদহ থেকে রিয়াজ উদ্দীনঃ
ঝিনাইদহের কালীগঞ্জে অমিত শিকদার বিশু নামের এক মাদক ব্যবসীর বাড়ি ভাংচুর করেছে স্থানীয় মহিলারা। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে নিশ্চিন্তপুর এলাকা থেকে এই পরিবারটিকে উচ্ছেদের দাবিতে তারা গ্রামের মধ্যে ঝাড়ু মিছিল করে ও প্রায় ১ ঘন্টা বাড়িটি অবরুদ্ধ করে রাখে।
পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। অমিত শিকদার বিশু কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুর গ্রামের মৃত নন্দ শিকদারের ছেলে এবং এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সম্প্রতি র‌্যাব তাকে ইয়াবাসহ আটক করেছে।
নিশ্চিন্তপুর গ্রামের বেশ কয়েকজন নারী জানান, অমিত শিকদার বিশু ও তার মা ইতি শিকদার মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের কারনে এলাকার যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। অমিত শিকদার বিশুকে র‌্যাব আটক করলেও মা ইতি শিকদারকে আটক করেনি। প্রতিদিন মাদক ব্যবসায়ীরা এই বাড়ি থেকে মাদক ক্রয় করে নিয়ে যাচ্ছে। আর মাদকসেবীরা এলাকার মেয়েদের ইভিটিজিং করছে। এর প্রতিবাদে নিশ্চিন্তপুর গ্রামের শতাধিক নারী পুরুষ, শিশু ঝাড়ু মিছিল নিয়ে বিশুর বাড়ি ঘেরাও করে। এ সময় তারা মাদক ব্যবসায়ী এ পরিবারটিকে গ্রাম থেকে উচ্ছেদের দাবি জানান।
কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, এলাকার নারী পুরুষ মাদক ব্যবসায়ীর বাড়িটি অবরুদ্ধ করে রাখে।পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি জানান কিছুদিন আগে র‌্যাব মাদক ব্যবসায়ী অমিত শিকদার বিশুকে আটক করেছে।
epsoon tv 1

Related posts

Leave a Reply

body banner camera