brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

জানি না এখন কোথায় যাবো, কী করবো: রাজা

জানি না এখন কোথায় যাবো, কী করবো: রাজা
Content TOP

ক্রিকেট বোর্ডে সরকারের অযাচিত হস্তক্ষেপের কারণে জিম্বাবুয়ের সদস্য পদ স্থগিত করেছে আইসিসি।

বৃহস্পতিবার (১৯ জুলাই) লন্ডনে আইসিসি’র বোর্ড সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। যে কারণে পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত আইসিসি আয়োজিত কোনও ইভেন্টে খেলতে পারবে না জিম্বাবুয়ে।

এ সিদ্ধান্তের পর থেকেই শোকে মূহ্যমান হয়ে পড়েছেন জিম্বাবুয়ের ক্রিকেটাররা। কারণ বহিষ্কারাদেশ বহাল থাকলে হয়তো আর কখনই আন্তর্জাতিক ক্রিকেট খেলা হবে না তাদের। যা তাদের ঠেলে দেবে জোরপূর্বক অবসরের দিকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আবেগপূর্ণ এক বার্তায় দলটির অলরাউন্ডার সিকান্দার রাজা লিখেন, কিভাবে একটি সিদ্ধান্ত একটি দলকে অপরিচিত করে দেয়, কিভাবে একটি সিদ্ধান্ত অনেক মানুষ বেকার করে দেয়, কিভাবে একটি সিদ্ধান্ত অনেক পরিবারের ওপর প্রভাব ফেলে, কিভাবে এক সিদ্ধান্ত অসংখ্য ক্যারিয়ার থামিয়ে দেয়! অবশ্যই আমি এভাবে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে চাইনি, আইসিসি।

ক্রিকইনফোকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমরা যদি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব খেলতে না পারি তাহলে হয়তো বাংলাদেশ টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজটিও খেলতে পারবো না। যদি ক্রিকেট বোর্ড না শোধরায়? আইসিসি কি আগের কমিটিকে দায়িত্ব দেবে? তারা কী চাচ্ছে?

এসময় অনেকটা রাগে-ক্ষোভে রাজা আরও বলেন, আমি জানি না আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে আমরা এখন কোথায় যাবো, কী করবো? এটা কি ক্লাব ক্রিকেট নাকি কোনো ক্রিকেটই না আমাদের জন্য? আমরা কি এখন আমাদের খেলার সরঞ্জামগুলো পুড়িয়ে দিয়ে চাকরি খোঁজা শুরু করবো? আমি সত্যিই জানি না এখন আমাদের কী করা উচিৎ।

Content TOP

Related posts

body banner camera