brandbazaar globaire air conditioner

জন্মদিনে পপির আক্ষেপ

জন্মদিনে পপির আক্ষেপ
Content TOP

ঢাকাই চলচ্চিত্রের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। দীর্ঘদিনের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বহু সুপারহিট ছবি। আজ মঙ্গলবার গুনী এই অভিনেত্রীর জন্মদিন।

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত আমার ঘর আমার বেহেশত ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র কুলি। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই চলচিত্রে তার বিপরীতে অভিনয় করেন ওমর সানি। ছবিটি বেশ ভালো ব্যবসাও করেছিল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি পপিকে। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে নিজের ঝুলিতে তুলে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এতসব কিছুর পরও পপির জীবনে একটি আক্ষেপ থেকেই গেল। আমার প্রথম চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিলো আমাদের বাংলা চলচ্চিত্রের যুবরাজ সালমান শাহর সঙ্গে। প্রায় হাফ ডজনেরও বেশি সিনেমায় কাজ করার কথা ছিল। কিন্তু হুট করেই আমাদের থেকে চলে গেলেন সালমান শাহ। চলচ্চিত্রে যার সঙ্গে অভিনয়ের স্বপ্ন বুনেছিলাম সেটি তার সত্য হলো না।

চলচ্চিত্রে তেমনভাবে তার উপস্থিতি আর আগের মত নেই। তবে সম্প্রতি বেশ কয়েকটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে তার। পাশাপাশি কাজ করেছেন নাটক ও টেলিফিল্মেও।

Content TOP

Related posts

body banner camera