brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

জগন্নাথপুরে হাজী মন্তাজ উল্লাহ ফাউন্ডেশন এর পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ

জগন্নাথপুরে হাজী মন্তাজ উল্লাহ ফাউন্ডেশন এর পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ
epsoon tv 1

 

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

জগন্নাথপুরে করোনাভাইরাসে লকডাউন চলাকালীন কর্মহীন মধ্যবিত্ত ও হত-দরিদ্রদের অন্ন সংস্থানের লক্ষে হাজী মন্তাজ উল্লাহ ফাউন্ডেশন এর পক্ষ হতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যুক্তরাজ্য প্রবাসী মোঃ মোবারক আলীর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
দেশব্যাপী মরনব্যাধী করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ায় সরকারের তরফ থেকে সব ধরনের জনসমাগম বন্ধ করার ফলে স্থবির হয়ে পড়েছে জনজীবন। বিপাকে পড়েছেন খেটে খাওয়া মধ্যবিত্ত, দিনমজুর ও নিম্ন আয়ের হত-দরিদ্র মানুষ। সরকারি নির্দেশনা মেনে কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের খাদ্য সহায়তা দেওয়ার লক্ষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজী মন্তাজ উল্লাহ ফাউন্ডেশন এর পক্ষ হতে বিশিষ্ট দানবীর শিক্ষানুরাগী ও ট্রাষ্টি যুক্তরাজ্য প্রবাসী কামারখাঁল গ্রাম নিবাসী মোঃ মোবারক আলীর অর্থায়নে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত কামারখাঁল গ্রামের নিজ বাড়ীতে ২৩ শে মে রোজ শনিবার দুপুরে কামারখাঁল ও আসামপুর গ্রামের মধ্যবিত্ত, হত-দরিদ্র ও দিন মজুর মানুষের মাঝে জনপ্রতি ৫ লিটার তৈল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি ময়দা ও ১ কেজি গুড় করে ১ শত ৫০ জনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মোঃ আরশ আলী,মোঃ তেরা মিয়া,মোঃ জিলু মিয়া, মোঃ আঙ্গুর মিয়া,মোঃ আব্দুস সোবহান, মোঃ শামসুজ্জামান, জহির মিয়া,মোঃ জাহাঙ্গীর,মোঃ জুনাইদ আহমেদ জুনেদ, মোঃ আলীরাজা, মোঃ কাওসার ও মোঃ এমদাদ হোসেন প্রমূখ।

epsoon tv 1

Related posts

body banner camera