brandbazaar globaire air conditioner

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন গুরুতর আহত

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন গুরুতর আহত
epsoon tv 1

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় পিকাপ গাড়ী দুর্ঘটনায়  গাড়ী চালক রিফাত(২৮), বক্কর (২২) ও আনছার (১৮) নামক দুই জন গুরুতর আহত হয়েছেন। তমধ্যে দুই জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানাযায়, আজ ১৫ ই এপ্রিল রোজ বৃহস্পতিবার সুনামগঞ্জের  জগন্নাথপুর – তেলাকোনা সড়কের চন্ডিঢহর এলাকা থেকে একটি পিকাপ গাড়ী জগন্নাথপুর যাওয়ার পথে দুপুর ১ ঘটিকার সময়  জগন্নাথপুর – পাগলা সড়কের চাক্কা নামক এলাকায় পৌছা মাত্রই গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে  (ব্রেক ফেইল) সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লাগে।

এতে গাড়ীর যাত্রী  জগন্নাথপুর উপজেলার ঘিপুড়া গ্রাম নিবাসী হুসিয়ার আলীর ছেলে আবু বক্কর (২২), বালিকান্দী( নতুন পাড়া) গ্রাম নিবাসী ছদু মিয়ার ছেলে আনছার মিয়া(১৮) ও গাড়ী চালক রিফাত হোসেন (২৮) গুরুতর আহত হন। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আহত বক্কর (২২) ও আনছার(১৮) এর অবস্থা  আশংকাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে  সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 


epsoon tv 1

Related posts

body banner camera