brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ- মসজিদে মসজিদে জীবাণুমুক্ত উপকরন বিতরন

ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ- মসজিদে মসজিদে জীবাণুমুক্ত উপকরন বিতরন
epsoon tv 1

স্টাফ রিপোর্টার, নওগাঁঃ

নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠু ভাবে ইবাদত করার লক্ষ্যে জীবাণুমুক্ত উপকরন সামগ্রী বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মসজিদে ইবাদতকারী মুসল্লীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের পক্ষ থেকে ও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই উপকরন সামগ্রীগুলো বিতরন করা হয়।

শনিবার উপজেলার রাণীনগর হাউজে উপজেলার ১০টি মসজিদে প্রাথমিক ভাবে উপকরণ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম। ছাত্রলীগের এমন ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করেছেন সুধীমহল।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান বলেন সরকার কয়েকটি শর্তে পাঁচ ওয়াক্ত নামাজ জামায়াতে আদায় করার অনুমতি প্রদান করেছে। কিন্তু মফস্বল পর্যায়ের মুসল্লীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এবং করোনা ভাইরাস প্রতিরোধে মসজিদে মসজিদে হ্যান্ড স্যানিটাইজার, ব্লিচিং পাউডার, সাবান ও মাস্কসহ বিভিন্ন জীবাণুমুক্ত সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহণ করি। আর সেই উদ্যোগকে সফল করার লক্ষ্যে সাংসদের সার্বিক সহযোগিতায় মসজিদে মসজিদে এই উপকরন বিতরন শুরু করেছি। পর্যায়ক্রমে আমরা উপজেলার সকল মসজিদে উপকরনগুলো বিতরন করবো। এছাড়া জরুরী কোন প্রয়োজন ছাড়া নিজেদের করোনা ভাইরাস থেকে রক্ষা করার লক্ষ্যে ঘর থেকে কাউকে বের না হওয়ার আহ্বান জানিয়েছেন সাংসদ ইসরাফিল আলম।

epsoon tv 1

Related posts

body banner camera