brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ছয় মাস ধরে ভাতিজিকে ধর্ষণ, অতঃপর…

ছয় মাস ধরে ভাতিজিকে ধর্ষণ, অতঃপর…
Content TOP

হুমকি দিয়ে ৬ মাস ধরে ভাতিজিকে ধর্ষণ করেছেন এক চাচা। এমনই অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে। দশম শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার পরই ঘটনাটি জানাজানি হয়।

জানা যায়, ভারতের নদীয়ার স্বরূপগঞ্জ গ্রাম পঞ্চায়েতের গাদিগাছা এলাকার এই ঘটনা ঘটে। এ ঘটনায় নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে জানাজানি হওয়ার পর থেকেই অভিযুক্ত পলাতক রয়েছে।

খবরে বলা হয়, নির্যাতিতা ওই কিশোরীর মা গৃহ পরিচারিকার কাজ করেন। তাই তাকে প্রতিদিন খুব ভোরে বাড়ি থেকে হতে হয়। নির্যাতিতার এক বোনও আছেন। তিনি স্বামী পরিত্যক্ত হওয়ায় বাপের বাড়িতেই থাকেন। মা বেরিয়ে যাওয়ার পর বোনের সঙ্গে বাড়িতেই থাকত ওই কিশোরী।

পুলিশকে নির্যাতিতা ওই নাবালিকার মা জানিয়েছেন, গত ৬ মাস যাবৎ আমার ভাসুর কানাই দেবনাথ ছোট মেয়েকে নিজের ঘরে ডেকে নিয়ে গিয়ে ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেছে। বৃহস্পতিবার সকালে মেয়ের হাঁটা চলায় অস্বাভাবিকতা লক্ষ্য করি। তখন মেয়েকে জিজ্ঞাসাবাদ করি।

আচমকাই সে কেঁদে ফেলে এবং চাচার কুকীর্তির কথা আমাকে জানায়। বর্তমানে আমার মেয়ে অন্তঃসত্ত্বা। আমি আমার ভাসুরের কঠোর শাস্তি চাই।

এরপর শুক্রবার দুপুরে নবদ্বীপ থানায় ওই নাবালিকার মা তার ভাসুর কানাই দেবনাথের নামে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে নির্যাতিতাকে শারীরিক পরীক্ষার জন্য নবদ্বীপ হাসপাতালে পাঠায় পুলিশ।

তবে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত কানাই দেবনাথ। তার খোঁজে তল্লাশি চালাচ্ছেন পুলিশ।

আরআর

Content TOP

Related posts

body banner camera