brandbazaar globaire air conditioner

চারটি নতুন ল্যাপটপ আনল ডেল (ভিডিও)

চারটি নতুন ল্যাপটপ আনল ডেল (ভিডিও)
epsoon tv 1

ডেল টেকনোলজি বাজারে নিয়ে এলো নতুন চারটি ল্যাপটপ। এর মধ্যে একটি এক্সপিএস সিরিজের। বাকি তিনটি ইন্সপায়রন সিরিজের। মডেল এক্সপিএস সিরিজের টু ইন ওয়ান ১৩-৭০০০, ইন্সপায়রন ১৩-৭০০০, ইন্সপায়রন ৫৩৯১ এবং ইন্সপায়রন ৫৪৯০। ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক বিভিন্ন কাজে ল্যাপটপগুলো ব্যবহার করা যাবে।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে ল্যাপটপ চারটি উন্মোচন করে ডেল টেকনোলজির প্রতিনিধিরা। এ সময় উপস্থিত ছিলেন, ডেল টেকনোলজিস দক্ষিণ এশিয়া অঞ্চলের কার্যক্রমের ভাইস প্রেসিডেন্ট আনোথাই ওয়েত্তাকর্ন, ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আতিকুর রহমান প্রমুখ।

জানানো হয়, কর্পোরেট গ্রাহক এবং ব্যক্তিগত ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা দেবে এই সিরিজের ল্যাপটপগুলো। দ্রুত চার্জ দেয়ার জন্য এতে এক্সপ্রেস চার্জ ফিচার যোগ করা হয়েছে। এছাড়াও ক্ষতিকর রশ্মি থেকে ব্যবহারকারীর চোখের নিরাপত্তা দেয়ার জন্য আইসেফ ফিচার যোগ করা হয়েছে।

এক্সপিএস সিরিজের ল্যাপটপগুলোর ১৬:১ মাত্রার ইনফিনিটি এজ সুবিধার ডিসপ্লে দেয়া হয়েছে। পাশাপাশি এ ল্যাপটপগুলোতে ডলবি ভিশন আল্টা হাই ডেফিনেশনে ভিডিওর অভিজ্ঞতা মিলবে।

ডেল টেকনোলজিস দক্ষিণ এশিয়া অঞ্চলের কার্যক্রমের ভাইস প্রেসিডেন্ট আনোথাই ওয়েত্তাকর্ন বলেন, কম্পিউটার জগতের চাহিদা অনুযায়ী নিত্যনতুন প্রযুক্তিতে হালকা-পাতলা ল্যাপটপ তৈরি করে ডেল। এরই ধারাবাহিকতায় ডেল চারটি নতুন ল্যাপটপ আনল বাজারে। ল্যাপটপগুলোর দাম ৬৪ হাজার টাকা থেকে শুরু।

ডেল টেকনোলজিস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আতিকুর রহমান বলেন, সুন্দর নকশা এবং ইন্টেল টেন জেনারেশনের পরিচালনা ক্ষমতা নিয়ে বহুমাত্রিক কাজের সহজ সমাধান দেবে এক্সপিএস এবং ইন্সপায়রন সিরিজের এ নতুন ল্যাপটপগুলো।

epsoon tv 1

Related posts

body banner camera