brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ঘাটাইলে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ঘাটাইলে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
epsoon tv 1

টাঙ্গাইলের ঘাটাইলে ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (০৯ ফেব্রুয়ারি ) দুপুরে বাড়ির পাশের একটি বাগানে পাতা কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয় ওই ছাত্রী। 

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার (১০ ফেব্রুয়ারি) রহিজ উদ্দিনকে (৪৫) নামে একজনকে আসামি করে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাড়ি ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ নয়াপাড়া গ্রামে। সে উপজেলার স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। নির্যাতিতা ওই ছাত্রী রোববার দুপুরে বাড়ির পাশে কদ্দুছ মন্ডলের আকাশমনি কাঠ বাগানে ঝরে পড়া শুকনো পাতা কুড়াতে যায়। ওই সময় একই গ্রামের রহিজ উদ্দিন ওরফে অপু তাকে একা পেয়ে গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। অভিযুক্ত রহিজ ছাত্রীটিকে ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে চলে যায়।

রাতে ওই ছাত্রী ধর্ষণের ঘটনাটি তার বাবা-মাকে জানালে তারা বিষয়টি তাৎক্ষণিক মোবাইলে ইউপি মেম্বার কুদরত আলীকে অবগত করেন। পরে রাতেই মেম্বার বিষয়টি চেয়ারম্যান এমদাদুল হক সরকারকে জানালে তিনি কৃষ্ণ (২৫) ও অটল (২৬) নামে দুইজন গ্রাম পুলিশকে অভিযুক্ত রহিজকে ধরতে পাঠান।

মেম্বার কুদরত আলী বলেন, রাতে আমি আমার ঘাটাইল বাসায় ছিলাম। অটল ও কৃষ্ণ দু’জনেই আমাকে ফোন করে জানায় রহিজকে ধরে আটকে রাখা হয়েছে। কিছুক্ষণ পরই আবার তারা ফোন করে বলে রহিজ আমাদের হাত থেকে ছুটে বনের দিকে পালিয়ে গেছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. ছাইফুল ইসলাম বলেন, এব্যাপারে থানায় মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা যায়নি তবে চেষ্টা অব্যাহত রয়েছে।

epsoon tv 1

Related posts

body banner camera