brandbazaar globaire air conditioner

গ্লোবাল ব্যান্ড দেশের বাজারে নিয়ে এলো লেনোভোর দুটি নতুন ল্যাপটপ

গ্লোবাল ব্যান্ড দেশের বাজারে নিয়ে এলো লেনোভোর দুটি নতুন ল্যাপটপ
epsoon tv 1

বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান লেনোভোর দুটি নতুন মডেলের ল্যাপটপ দেশের বাজারে নিয়ে এলো লেনোভোর বাংলাদেশের পরিবেশক গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড। সম্প্রতি ইন্টেল ১১তম প্রজন্মের দুটি কনভার্টিবল ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হয়। আগারগাঁওয়ের আইডিবি ভবনে অবস্থিত বিসিএস কমপিউটার সিটি এবং এলিফ্যান্ট রোডে অবস্থিত মাল্টিপ্ল্যান কমপিউটার সিটি সেন্টারে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ‘‘লেনোভো ফ্লেক্স ৫-আই’’ এবং ‘‘লেনোভো ইয়োগা স্লিম ৭-আই’’ মডেলের দুটি ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হয়।

লেনোভো ফ্লেক্স ৫-আই: এই মডেলটি হালকা এবং পাতলা গড়নের ল্যাপটপ যা ১৪ ইঞ্চি ফুল এইচডি গ্লোসি ডিসপ্লে সমন্বিত একটি টাচস্ক্রিন ল্যাপটপ। এতে রয়েছে ইন্টেল ১১তম প্রজন্মের কোর আই-৫ প্রসেসর, ইন্টেল আইরিশ এক্স-ই গ্রাফিক্স এবং স্টোরেজ হিসেবে রয়েছে ৫১২ জিবি এনভিএমই এসএসডি। এ ছাড়াও এতে রয়েছে ৮ জিবি ডিডিআর-ফোর র‍্যাম, অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করণ, দ্রুত গতির ওয়াইফাই, ডলবি অডিও সাউন্ড, ব্যক্লিট কিবোর্ড। সঙ্গে পাচ্ছেন একটি ডিজিটাল কলম যা টাচ ফাংশনে আরও সহযোগিতা করবে । এই ল্যাপটপটিতে সিকিউরিটি হিসেবে পাচ্ছেন ক্যামেরা প্রাইভেসি শাটার। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে প্লাটিনাম গ্রে কালারে। দুই বচ্ছরের ও্যারেন্টিসহ ল্যাপটপটির মূল্য ৯৫,০০০ টাকা।

লেনোভো ইয়োগা স্লিম ৭-আই: ১৪ ইঞ্চির ফুল এইচডি মাল্টি টাচস্ক্রিন ল্যাপটপ এবং ড্রাগনট্রেইল গ্লাস ডিসপ্লে সমন্বিত একটি ল্যাপটপ যা স্ক্র্যাচ প্রতিরোধী হিসাবে কাজ করবে। এই ল্যাপটপটি ৩৬০ ডিগ্রী পর্যন্ত ভাঁজ করা যাবে ব্যবহারকারীর প্রয়োজন অনুযায়ী। ল্যাপটপটি মাত্র ১৫.৬ মিলিমিটার পাতলা এবং ১.৪ কেজি  ওজন। ইন্টেল আইরিশ এক্স-ই গ্রাফিক্সসহ এতে প্রসেসর হিসেবে রয়েছে ইন্টেল ১১তম প্রজন্মের কোর আই-৭,  স্টোরেজ হিসেবে রয়েছে ১ টেরাবাইট হার্ডডিস্ক যার সঙ্গে আছে এম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা। এ ছাড়াও এতে আছে ৮ জিবি ডিডিআর-ফোর র‍্যাম, অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করণ, দ্রুত গতির ওয়াইফাই, ডলবি অডিও সাউন্ড, ব্যাক্লিট কিবোর্ড, একটি ডিজিটাল কলম এবং সিকিউরিটি হিসেবে পাচ্ছেন ক্যামেরা প্রাইভেসি শাটার। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে স্লেট গ্রে কালারে। দুই  বছরের ও্যারেন্টিসহ ল্যাপটপটির মূল্য ১,৩৫,০০০ টাকা।

ইন্টেল ১১তম জেনারেশনের লেনোভোর এই ল্যাপটপগুলো পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের শাখাসহ অনুমোদিত সকল ডিলার হাউজে।  বিস্তারিত জানতে:০১৯১৫৪৭৬৩৪০


epsoon tv 1

Related posts

body banner camera