গ্যালাক্সি এস১০ বিস্ফোরণ, দায় নিতে স্যামসাংয়ের টালবাহানা

গ্যালাক্সি এস১০ বিস্ফোরণ, দায় নিতে স্যামসাংয়ের টালবাহানা
Content TOP

বিষ্ফোরণ সমস্যা যেন কাটিয়ে উঠতেই পারছে না দক্ষিণ কোরীয় ইলেকট্রনিক জায়ান্ট স্যামসাং। এবার এক গ্রাহক দাবি করেছেন, তার গ্যালাক্সি এস১০ ফাইভ জি স্মার্টফোনটি ‘কোনো কারণ ছাড়াই’ বিস্ফোরিত হয়েছে। তবে গ্রাহকের এই অভিযোগ মোটেও আমলে নিচ্ছে না প্রতিষ্ঠানটি।

এর আগে ২০১৬ সালে স্যামসাংয়ের বেশ কয়েকটি গ্যালাক্সি নোট ৭ স্মার্টফোনে আগুন ধরে যায়। ওই সময় গ্যালাক্সি নোট ৭’র সব ফোন প্রত্যাহার করে নেওয়া হয়। এতে প্রতিষ্ঠানটির কমপক্ষে ৫ বিলিয়ন পাউন্ড লোকসান হয়।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, লি নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিস্ফোরিত ফোনের ছবি পোস্ট করে লিখেছেন, কোনো কারণ ছাড়াই এমনটি হয়েছে।

লির দাবি, ‘আমার ফোন টেবিলে রাখা ছিল। হঠাৎ পোড়া গন্ধ পাই। ধরতে গিয়ে প্রচণ্ড গরমের কারণে মেঝেতে ফেলে দিতে বাধ্য হই। পরে দেখি ভেতরের সব পুড়ে গেছে।’

‘কোনো কারণ ছাড়া পুড়ে গেছে’ লির এমন দাবি মানতে নারাজ স্যামসাং। প্রতিষ্ঠানটির দাবি, কোনো বাহ্যিক প্রভাবের কারণে এমনটি হয়েছে। এখানে ফোনের কোনো সমস্যা নেই।

এএফপিকে স্যামসাংয়ের এক কর্মকর্তা বলেন, ‘লিকে ফোনের টাকা ফেরত কিংবা নতুন ফোন সরবরাহ করা হবে না। এস১০-এর ক্ষেত্রে এমন অভিযোগ এই প্রথম। তাই নোট ৭-এর পুনরাবৃত্তি হওয়ার সম্ভাবনা নেই।’
Content TOP

Related posts

Leave a Reply

body banner camera