গাজীপুর সিটি কর্পোররেশনের শিববাড়ী টু মাওনা এবং চন্দ্রা বি আর টিসি বাস সার্ভিস চালু

গাজীপুর সিটি কর্পোররেশনের শিববাড়ী টু মাওনা এবং চন্দ্রা বি আর টিসি বাস সার্ভিস চালু
Content TOP
সাগর আহামেদ মিলনঃ 
গাজীপুর সিটি কর্পোরেশনের শিববাড়ী টু মাওনা চন্দ্রা দুটি রুটে বিআরটিসি বাস চালু। বৃহস্পতিবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তায় আনুষ্ঠানিকভাবে এ সার্ভিসের উদ্বোধন করেন গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ও জেলা পুলিশ সুপার শামসুন্নাহার।
গাজীপুরে বিআরটিসি কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনস্টিটিউটের ডিজিএম (ট্রেনিং) প্রকৌশলী ফাতেমা বেগম জানান, যাত্রীদের চলাচলের সুবিধার্থে গাজীপুর সিটি কর্পোরেশনের শিববাড়ী থেকে শ্রীপুরের মাওনা ও একই স্থান থেকে মহানগরীর কোনাবাড়ি হয়ে কালিয়াকৈরের চন্দ্রা পর্যন্ত বিআরটিসির বাস চলাচল করবে। এ জন্য দুটি রুটে আপাতত ১৩টি বাস বরাদ্ধ দেয়া হয়েছে। তবে যাত্রীর সংখ্যা বিবেচনা করে বাস আরো বাড়ানো হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, মহাসড়কে তিনচাকার ও অবৈধ কোন যানবাহন চলাচল না করায় যাত্রীদের যাতায়াতের কথা চিন্তা করে এ বিআরটিসি বাস সার্ভিস নামানো হয়েছে। সরকারি এ সম্পদ রাস্তায় চলাচলের সময় এর সুরক্ষার জন্য তিনি সকলকে দায়িত্বশীল হওয়ার আহবান জানান।
পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, মহাসড়কে যেসব অটো রিকশা, লেগুনা, ইজিবাইক চলাচল করতে পারছে না সেগুলো সকল শাখা রোডে চলাচল করবে। এসব যানবাহন থেকে কেউ কোন ধরণের চাঁদা নিতে পারবে না। নিলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ফিতা কেটে শিববাড়ি-মাওনা ও শিববাড়ি চন্দ্রা রুটের বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: গোলাম সবুর, বিআরটিসির গাজীপুরের ডিপোর ম্যানেজার (অপারেশন) মোঃ শাহরিয়ার বুলবুল, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি মো: মুক্তার হোসেন, বিআরটিসির শ্রমিক কর্মচারী শ্রমিক লীগের সহ সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমুখ সহ আরো অনেকে।
Content TOP

Related posts

Leave a Reply

body banner camera