গভীর রাতে আমির খানের বাড়িতে দীপিকা, নানা গুঞ্জন

গভীর রাতে আমির খানের বাড়িতে দীপিকা, নানা গুঞ্জন
Content TOP

গভীর রাতে আমির খানের বাড়িতে পাওয়া গেল দীপিকা পাড়ুকোনকে। আর বেরিয়ে যাওয়ার বলিউড অভিনেত্রী ধরা পড়ে সাংবাদিকদের ক্যামেরায়। এরপর থেকে চারদিকে নানা গুঞ্জন ডালাপালা মেলছে। কী করছিলেন দু’জনে? দীপিকা কি আর রণবীর সিংয়ের সঙ্গে নেই? রণবীর তো দীপিকার সঙ্গে ছিলেন না। তাই বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন, এমনটাও নয়। তাহলে কী করছেন দু’জন?

ভারতীয় গণমাধ্যমের খবর, শাহরুখের সঙ্গে সবার প্রথমেই জুটি বেঁধেছেন দীপিকা। কিং খানের সঙ্গে দীপিকার ডেবিউ ফিল্ম ‘ওম শান্তি ওম’ রীতিমত সুপারহিট। তাই এবার আমিরের সঙ্গেই কাজ করতে চলেছেন তিনি, মনে করা হচ্ছে এমনটাই।

আমিরের সঙ্গে কিছুদিন আগেই দেখা করে গেছে ‘ব্রহ্মাস্ত্র ডুয়ো’ আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়। এবার পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে, প্রযোজক সিদ্ধার্থ কাপুর এবং দীপিকাকে দেখা গেল আমিরের বাড়িতে।

আগামী ৮ নভেম্বর আমিরের ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ মুক্তি পাচ্ছে।  মনে করা হচ্ছে, আমির ইতিমধ্যেই তাঁর পরবর্তী ছবির কাজ শুরু করে দিয়েছেন। গুলশন কুমারের বায়োপিক নিয়েই কাজ শুরু করছেন আমির, বিটাউনে গুঞ্জন এমনটাই।

কেউ কেউ আবার বলছেন, দীপিকা এবার পা রাখতে চলেছেন প্রযোজনায়। তাই আমিরের সঙ্গে পরামর্শ করছেন। ‘মিস্টার পারফেকশনিস্ট’কে সঙ্গে নিয়েই প্রযোজনায় প্রথম খাতা খুলতে চান নাকি দীপিকা।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera