brandbazaar globaire air conditioner

গণধর্ষণের সাক্ষীকে আসামিদের হাতে ‘তুলে দিলো’ পুলিশ (ভিডিও ভাইরাল)

গণধর্ষণের সাক্ষীকে আসামিদের হাতে ‘তুলে দিলো’ পুলিশ (ভিডিও ভাইরাল)
epsoon tv 1

পাবনায় ধর্ষণ মামলার এক সাক্ষীকে ডেকে সন্ত্রাসীদের হাতে তুলে দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। সন্ত্রাসীরা এ সময় যুবককে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে। ১৭ জানুয়ারি, শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের গাছ পাড়া বাজারে এ ঘটনা ঘটে। আহত যুবক পাবনা পৌর নুরপুর এলাকার মৃত ডা. আয়নুল হকের ছেলে।

আহতের স্বজনরা জানায়, শুক্রবার সন্ধ্যায় পাবনা সদর থানার তদন্ত ওসি একটি ধর্ষণ মামলার সাক্ষী নেয়ার জন্য আলিমকে গাছপাড়া বাজারে ডেকে নিয়ে যায়। সেখানে অবস্থান করছিলেন, ধর্ষণ মামলার আসামি মালিগাছা ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফের ছোট ভাই আরিফুলের সন্ত্রাসী বাহিনী। আলিম সেখানে পৌঁছালে পুলিশের সামনেই তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে গুরত্বর জখম করে।

ভিডিও ফুটেজে মারধরের সময় পুলিশের ওসি তদন্ত খাইরুল ইসলাম ও একজন সিপাহী বের হয়ে চলে যেতে দেখা যায়। স্থানীয়রা আলীমকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার একটু উন্নতি হলে সোমবার রাতে পুনরায় পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে আহত আবদুল আলীম সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে আহত আবদুল আলীমের মা আলেয়া খাতুন কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলেকে পুলিশ ডেকে নিয়ে সন্ত্রাসীদের হাতে তুলে দিয়েছে।

এ ব্যাপারে ওসি তদন্ত খাইরুলের কোনো বক্তব্য পাওয়া যায়নি। ওসি নাসিম আহম্মেদ জানান, তদন্ত কর্মকর্তা খাইরুল তিনি রাজশাহী সাক্ষী দিতে গেছেন।

 

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera