brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

গণধর্ষণের পর পুড়িয়ে হত্যা : অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত

গণধর্ষণের পর পুড়িয়ে হত্যা : অভিযুক্ত ৪ জনই পুলিশের গুলিতে নিহত
epsoon tv 1

অত্যন্ত নৃশংস কায়দায় ধর্ষণ ও হত্যার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা রেড্ডি। অথচ তার নামেই সবচেয়ে বেশি সার্চ চলছে পর্নো সাইটে। আপলোড হচ্ছে তার নামে ভুয়া ভিডিও। আর এ কারণে জনপ্রিয় পর্নো সাইটগুলোর ভারতীয় ও পাকিস্তানি সংস্করণে তার নাম চলে এসেছে সামনে।

এ সপ্তাহান্তে পর্নোসাইটগুলোর এক নম্বর ট্রেন্ড ছিল ‘প্রিয়াঙ্কা রেড্ডি’ শব্দগুচ্ছ। রাশিয়ান সংবাদ সংস্থা আরটির প্রতিবেদনে বলা হয়, অনেক ভারতীয়ই এ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রিয়াঙ্কা রেড্ডির অপহরণ, ধর্ষণ ও নৃশংস হত্যা নিয়ে ভারতে ব্যাপক তোলপাড় চলছে। বয়সে তরুণী এই পশু চিকিৎসকের মৃতদেহ গত বৃহস্পতিবার হায়দরাবাদের শহরতলীর একটি সেতুর নিচ থেকে উদ্ধার করা হয়।
তার শরীর জ্বালিয়ে দেওয়া হয়েছে। এ নিয়ে ভারতের বিভিন্ন স্থানে প্রতিবাদে ফুঁসে উঠেছে মানুষ। বিচার দাবি করা হচ্ছে দোষীদের।

ধর্ষকদের ইতোমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তারা দায় স্বীকার করে নিয়েছে। শিগগিরই তাদের বিচার হবে আদালতে। কিন্তু এমন কোনো ইঙ্গিত পাওয়া যায়নি যে, ধর্ষণের ঘটনা রেকর্ড করা হয়েছে। কিন্তু তারপরও রোববার সন্ধ্যা নাগাদ প্রিয়াঙ্কা রেড্ডির নামে পর্নোসাইটে সার্চ দিতে শুরু করে অজস্র ব্যবহারকারী। এত আগ্রহ বুঝতে পেরে অনেকে এ নামে ভুয়া ভিডিও আপলোড শুরু করেছে। দুইয়ে মিলে এ নাম চলে এসেছে একেবারে শীর্ষে।

এর প্রতিবাদে ধর্ষণ ও হত্যাকাণ্ডের শিকার নারীর নাম নিয়ে এ জঘন্য ট্রেন্ডিং বন্ধে ভারতের অনলাইনে প্রচারণা শুরু হয়েছে। তবে এখন পর্যন্ত পর্নোসাইটগুলো এ ব্যাপারে কোনো উদ্যোগই নেয়নি।

epsoon tv 1

Related posts

body banner camera