brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল
epsoon tv 1

শর্তসাপেক্ষে কারাগার থেকে মুক্তি পাওয়া পর রাজধানীর গুলশানে নিজ বাসভবন ফিরোজায় কোয়ারেন্টিনে আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত বিশেষজ্ঞ চিকিৎসক দলের সদস্য বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন।

শুক্রবার (৩ এপ্রিল) তিনি গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

জাহিদ হোসেন জানান, ‘করোনা পরিস্থিতির মধ্যে ম্যাডাম কোয়ারেন্টাইনে আছেন। পাশাপাশি তার অন্যান্য যেসব সমস্যা আছে, সেগুলোর চিকিৎসা চলছে। তার অবস্থা স্থিতিশীল রয়েছে। কোয়ারেন্টাইন শেষ হলে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে তার আরো কিছু পরীক্ষা শেষ করে অন্যান্য ট্রিটমেন্ট শুরু করা হবে। ’

তিনি জানান, খালেদা জিয়া পূর্ণাঙ্গ সুস্থ করতে দীর্ঘ সময় লাঘবে এবং আধুনিক চিকিৎসার প্রয়োজন হবে। লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে স্ত্রী ডা. জোবাইদা রহমানের সার্বিক তত্ত্বাবধানে ম্যাডামের চিকিৎসা চলছে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে মুক্তির পর হাসপাতাল থেকে ফিরোজায় ওঠার পর থেকে কোয়ারেন্টিনে আছেন তিনি। এর আগে গত ২৫ মার্চ দুই শর্তে খালেদা জিয়াকে ছয় মাসের জন্য মুক্তি দেয় সরকার। বাসায় থেকে চিকিৎসা নেওয়া এবং বিদেশে না যাওয়ার শর্তে তিনি মুক্ত হয়েছেন।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের কারাদণ্ড নিয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি হন খালেদা জিয়া। তাকে পুরোনো ঢাকার পরিত্যক্ত কেন্দ্রীয় কারাগারে বিশেষ কারাগার স্থাপন করে সেখানে রাখা হয়। গত বছরের এপ্রিল থেকে তিনি বিএসএমএমইউতে চিকিৎসাধীন ছিলেন।

epsoon tv 1

Related posts

body banner camera