brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

খালেদার সম্মানে ৩০ টাকার ইফতার করবেন বিএনপি নেতারা

খালেদার সম্মানে ৩০ টাকার ইফতার করবেন বিএনপি নেতারা
Content TOP

কারাবিধি অনুযায়ী কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৩০ টাকার ইফতার দেওয়া হয়। এই ইফতারের সঙ্গে মিল রেখে এবার বিএনপির নেতারাও ৩০ টাকার ইফতার করবেন। এ জন্য আগামী ২৮ মে (২২ রমজান) ইফতারের আয়োজন করবে দলটি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় সংবাদমাধ্যমে জানান, ‘কারাবিধি অনুসায়ী কারাবন্দি বেগম জিয়াকে ৩০ টাকার ইফতার দেওয়া হয়। সেই কারণে বিএনপি নেতারাও ৩০ টাকার ইফতার করবেন।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কারাবিধি অনুযায়ী দেশনেত্রী খালেদা জিয়া ৩০ টাকার ইফতার পান। সেই অনুযায়ী বিএনপি নেতারাও ৩০ টাকার ইফতার করতে পারেন। তবে আমন্ত্রিত অতিথিরা সাধারণ নিয়ম অনুযায়ী ইফতার করবেন।’

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আগামী ২৮ মে রাজনৈতিকদের সম্মানে ইফতারের আয়োজন করবে বিএনপি। জাতীয় প্রেসক্লাবে এই ইফতার অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে যান খালেদা জিয়া। বর্তমানে তিনি কারাবন্দি হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে যান খালেদা জিয়া। বর্তমানে তিনি কারাবন্দি হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Content TOP

Related posts

body banner camera