brandbazaar globaire air conditioner

ক্যান্সার আক্রান্ত মেয়ে ছোঁয়াকে বাঁচাতে এগিয়ে আসুন

ক্যান্সার আক্রান্ত মেয়ে ছোঁয়াকে বাঁচাতে এগিয়ে আসুন
epsoon tv 1

আমার আপনার আদরের মেয়ে হতে পারতো ছোঁয়া। নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএ পড়া নির্মল সুন্দর মেয়েটির নাম সারাবান তহুরা ছোয়া।তার লেখা পড়াই থেমে যায়নি, ক্যান্সারে আক্রান্ত হয়ে এখন ঘোর অন্ধকার সামনে। ব্যয়বহুল উন্নত চিকিৎসার ভার বহন করার সামর্থ বাবার নেই। আপনি আমি আমরা সবাই মানবিক হৃদয়ে সহযোগিতার হাত বাড়ালেই ছোয়াকে বাঁচাতে পারি। আসুন না ক্যান্সার আক্রান্ত ছোঁয়াকে বাচাতে সাহায্য করি? যে যা পারেন তাকে চিকিৎসার জন্য অর্থ দিন,অন্যকেও দিতে বলুন।

সারাবান তহুরা ছোয়ার বাড়ি টঙ্গী কলেজ গেটের মুক্তার বাজার। ওর বাবা মো: মির্জা হোসেন। ছোয়া’রা তিন ভাই বোন। মুক্তার বাজারে “ছোয়া মেডিক্যাল হল ” নামে ছোট একটা ফার্মেসি আছে তার বাবার। পরিবারের একমাত্র আয়ের পথ। এই ফার্মেসির আয় দিয়েই বাবা দুই ছেলেসহ তাকে লেখাপড়া শিখিয়েছেন। আর আদরের মেয়ে ছোয়া কে পড়াতেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বি বি এ তে। লক্ষী মেয়েটা সুন্দর ভাবে ৭টি সেমিষ্টার শেষও করেছিলো। অনেক স্বপ্ন দেখেছিলো মেয়েটি।

রুপবতী ছোঁয়া হঠাৎ ২০১৮ সালের মে মাসে অসুস্থ্য হয়। মনে করেছিলে সামান্য পেটের ব্যাথা। কিন্তু না, এটা সাধারন কোনো ব্যাথা নয়। পরিক্ষা নিরিক্ষা শেষে ডাক্তার জানালেন ছোয়া’র স্টমাকে ক্যানসার। ২২/২৩ বছরের একটা মেয়ে!ডাক্তার’রা মনে করলেন অপারেশনে সেরে উঠবে মেয়েটা। তিনবার অপারেশন হলো ওর স্টমাকে। মেয়েটা এখনও ক্যান্সার থেকে মুক্তি পায়নি। এখন কেমো চলছে। ওর অনেক বাঁচার আশা। কিন্তু বাঁচতে হলে আরো উন্নত চিকিৎসা দরকার। তার জন্য টাকার দরকার।

নিম্ন মধ্যবিত্ত পরিবারের জমানো টাকা শেষ হয়ে গেছে। আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধবদের সহযোগিতাও প্রায় শেষের দিকে। তাই এখন সমাজের মানবিক বিত্তবানদের কাছে সহয়োগিতার জন্য হাত বাড়িয়েয়েছে বড় আশা করে।সে বাঁচতে চায়। আসুননা আমরা সবাই সাধ্যমত ছোয়া’র পাশে দাড়াই। আমাদের একটু সহযোগিতা ওর জীবনকে বাঁচাতে সাহায্য করবে।

মেয়েটার সাথে কথা বললে, ওকে দেখলে আপনাদের চোঁখে অশ্রু আসবে। মনে হবে নিজের মেয়ে। ছোয়া’কে আর্থিক সাহায্য পাঠানোর বিস্তারিত নীচে দেওয়া হলো।

সহযোগিতা পাঠানের জন্য যোগাযোগ করতে পারেন- ০১৭৪৩৭৬৯৬৬৫

বিকাশ,নগদ, রকেটেও ওই একই নম্বরে টাকা পাঠিয়ে সহযোগিতা করতে পারেন।

ব্যাংক একাউন্ট

১১৭১৫১৮৭৩৪৩

সারাবান তহুরা ছোয়া

জসিম উদ্দিন ব্রাঞ্চ

ডাচবাংলা ব্যাংক

০০৪৪০৩১০০১৩৫৬০

১১৭১৫১৮৭৩৪৩

ট্রাস্ট ব্যাংক লিমিটেড বসুন্ধরা ব্রাঞ্চ

 

epsoon tv 1

Related posts

body banner camera