brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ শুনে হাসপাতাল থেকে পালালেন রোগী

কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ শুনে হাসপাতাল থেকে পালালেন রোগী
epsoon tv 1

বরগুনার আমতলী উপজেলায় প্রাণঘাতী করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিলে হাসপাতাল থেকে পালিয়েছে এক রোগী। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে।

রোববার (২২ মার্চ) রাত পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি। তবে পুলিশ তার অবস্থান নিশ্চিত করেছেন বলে জানান ওসি আবুল বাশার।

জানা গেছে, আমতলী উপজেলার দক্ষিণ-পশ্চিম আমতলী গ্রামের ৪০ বছর বয়সী ওই ব্যক্তি গত বৃহস্পতিবার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি হন। হাসপাতালের চিকিৎসকরা তার পরীক্ষা করে নিশ্চিত হন তার ডেঙ্গু জ্বর হয়নি। শনিবার রাতে তার জ্বর, কাশি ও গলা ব্যথা দেখা দেয়। এ নমুনা দেখে চিকিৎসকরা তার করোনাভাইরাস আক্রান্ত করেছে বলে সন্দেহ করে। পরে চিকিৎসকরা তাকে হাসপাতালের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।

করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে থাকার কথা শুনে ওই রাতেই হাসপাতালের চিকিৎসক, সেবিকা ও আয়াদের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যান তিনি। তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী আমতলী থানার ওসিকে অবহিত করেন। এরপর থেকে পুলিশ হন্যে হয়ে তাকে খুঁজে বেড়াচ্ছেন।

পুলিশ ওই ব্যক্তির অবস্থান নিশ্চিত করেছেন। তিনি ছুরিকাটায় শ্বশুর জলিল মৃধার বাড়িতে অবস্থান করছেন এ তথ্য নিশ্চিত করেছেন ওসি আবুল বাশার।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন, ওই ব্যক্তিকে ডেঙ্গু জ্বর সন্দেহে হাসপাতালে ভর্তি করেছিলাম। কিন্তু পরীক্ষা পরে তার শরীরে ডেঙ্গুর নমুনা পাওয়া যায়নি। কিন্তু তার শরীরের জ্বর, কাশি ও গলা ব্যথা বৃদ্ধি পেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে সন্দেহ হয়। পরে তাকে হাসপাতালের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিলে তিনি পালিয়ে যান। তাকে উদ্ধারের জন্য পুলিশকে জানিয়েছি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, খবর পেয়ে তাকে উদ্ধারের চেষ্টা চলছে। তিনি শ্বশুর বাড়িতে অবস্থান করছেন। দ্রুত সময়ের মধ্যেই তাকে উদ্ধার করে হাসপাতালে হস্তান্তর করা হবে।

epsoon tv 1

Related posts

body banner camera