brandbazaar globaire air conditioner

কোন সিপাহির বাঁশির হুইসেলে এ দেশ স্বাধীন হয়নি’

কোন সিপাহির বাঁশির হুইসেলে এ দেশ স্বাধীন হয়নি’
epsoon tv 1

মুজিব বর্ষ উপলক্ষে নাজিরপুর উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যূরাল উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

শুক্রবার (২৪ জানুয়ারি) উদ্বোধন শেষে এক আলোচনা সভায় তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন না হলে আমরা এই পদ-পদবীতে বসতে পারতাম না। কোন সিপাহির বাঁশির হুইসেলে এ দেশ স্বাধীন হয়নি। যার নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছিল তাকে মাথার উপরে রাখতে হবে। তাকে সবার উপরে সম্মান করতে হবে।

তিনি আরো বলেন, ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করার পর সব বইগুলি সংশোধন হয়ে গেল, বঙ্গবন্ধু হয়ে গেল নিষিদ্ধ একটি চ্যাপ্টার। বঙ্গবন্ধু কি অবদান রেখেছিল দেশের জন্য তা আর কোথাও নাই। হঠাৎ করে জিয়াউর রহমান দেশটাকে স্বাধীন করায়ে দিলেন। এরপর বাংলাদেশের নেতৃত্বে আসলো কারা? বাংলাদেশের নেতৃত্বে আসলো পূর্ব পাকিস্তান পুনরুদ্ধার কমিটি। অপরাধ করলে একদিন না একদিন বিচার হবেই হবে ,এটাই স্বাভাবিক বিচার। কোথায়  দাম্ভিকতা দেখানো সালাউদ্দিন কাদের চৌধুরী, কোথায় মতিউর রহমান নিজামী, কোথায় আলী আহসান মুজাহিদ, কোথায় দেলোয়ার হোসেন সাঈদী। তাদের অহংকার চূর্ণ করে দিয়েছে শেখ হাসিনা।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ফহামি মোহাম্মদ সায়েফ এর সভাপতিত্বে শুক্রবার বেলা ১১টায় পিরোজপুরের নাজিরপুর উপজেলা চত্বরে  নাজিরপুর উপজেলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর ম্যূরাল উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিক, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার।

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera