brandbazaar globaire air conditioner

কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ৫

কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ৫
epsoon tv 1

বিশেষ প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জের তিনটি স্থানে বিশেষ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) সদস্যরা। 


সোমবার ১লা মার্চ বিকাল পাচটার দিকে র‌্যাবের মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে জানান, কেরাণীগঞ্জ মডেল থানাধীন বন্দ ছাটগাঁও উপজেলা রোড এলাকা থেকে ১৬০ গ্রাম গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট হতে ১টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ভাসানী বেপারী (৩৩) ও মোঃ আরিফ মৃধা (২৬) বলে জানা যায়।


এদিকে, একই দিন আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে পূর্ব চড়াইল দারুস সালাম রোড এলাকা থেকে অপর একটি অভিযান চালিয়ে ১৫০ গ্রাম গাঁজাসহ মোঃ মিরাজ মোল্লা (৪৩) নামের ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


এছাড়াও, একই দিন রাত আটটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দোলেশ্বর এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৭৫ (পঁচাত্তর) গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৭৫০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আল আমিন (২৫) ও মোঃ পান্নু (২৮) বলে জানা যায়। 


র‌্যাবের পক্ষ থেকে আরও জানানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কোতয়ালী ও কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।


epsoon tv 1

Related posts

body banner camera