কুয়াকাটায় শিক্ষা-সহ দশটি প্রকল্পের বিষয়ে মতবিনিময় করলেন তথ্য সচিব।।

কুয়াকাটায় শিক্ষা-সহ দশটি প্রকল্পের বিষয়ে মতবিনিময় করলেন তথ্য সচিব।।
Content TOP
মোয়াজ্জেম হোসেন,পটুয়াখালী প্রতিনিধি।।   
তথ্য সচিব আবদুল মালেক শুক্রবার দুপুরে পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লার সভাপতিত্বে শুক্রবার (০৫ অক্টোবর) সকাল ১১টায় কুয়াকাটা পর্যটন যুব পান্থনিবাস মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য সচিব আর বলেন, প্রধানমন্ত্রীর দশ বিশেষ উদ্যোগে রয়েছে নারীর ক্ষমতায়ন, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসুচী, পরিবেশ সুরক্ষা, আশ্রয়ন প্রকল্প, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, শিক্ষা সহায়তা কর্মসূচী এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প। এসব পদক্ষেপের মাধ্যমে মানুষের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। তিনি বলেন, বিএনপি জামায়াত জোট সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করার ফলে বাংলাদেশের ৩২ হাজার কোটি টাকার ক্ষতি করেছে। এই ক্ষতিপূরণ দিয়ে জনগণের কাছে ভোট চাওয়া উচিত বিএনপি’র। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কুয়াকাটার প্রতি বিশেষ খেয়াল আছে। তিনি কুয়াকাটার সী-বীচ ভাঙ্গনের কবল থেকে রক্ষার বিষয়টি প্রধানমন্ত্রীকে অবহিত করার আশ্বাস ব্যক্ত করেন।
এর আগে অনুষ্ঠানের শুরুতে তাকে বিভিন্ন সংগঠনের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে কুয়াকাটা পৌরসভার পক্ষ থেকে একটি মানপত্র তুলে দেন সোহাগ রহমান।
Content TOP

Related posts

Leave a Reply

body banner camera