কুষ্টিয়ায় ছেলের বউয়ের হাতে শাশুড়ি খুন

কুষ্টিয়ায় ছেলের বউয়ের হাতে শাশুড়ি খুন
Content TOP

কুষ্টিয়ার দৌলতপুরে ছে‌লের বউয়ের হাতে শাশুড়ি রবজান খাতুন (৬২) খুনের ঘটনা ঘ‌টে‌ছে। ঘাতক গৃহবধূ ও তার দুই ছেলেকে আটক করেছে পুলিশ। ‌সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপ‌জেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর বটতলা শ্মশানঘাটপাড়া এলাকায় এ ঘটনা ঘ‌টে।

পুলিশ ও স্থানীয়রা জনায়, মৃত ছিদ্দিক বিশ্বাসের স্ত্রী রবজন খাতুন তার মালয়েশিয়া প্রবাসী ছে‌লে মটু বিশ্বাসের স্ত্রী রিনা খাতুন এবং তার দুই ছে‌লে সজিব ও সজলকে নি‌য়ে কল্যাণপুর বটতলা শ্মশানঘাটপাড়া এলাকায় বসবাস কর‌তেন। পারিবারিক বিরোধ নিয়ে মাঝে মধ্যেই ছে‌লের বউ রিনা খাতুনের সাথে শ্বাশুড়ি রবজান খাতুনের ঝগড়া বাঁধতো।

এরই জের ধরে সোমবার সকালে শাশুড়ি রবজান খাতুন ও ছে‌লের বউ রিনা খাতুনের সাথে ঝগড়া বাঁধলে একপর্যায়ে রিনা খাতুন ক্ষুব্ধ হয়ে শাশুড়ি রবজান খাতুনকে ধাক্কা দিলে সে মাটিতে ছিটকে পড়ে মারা যায়।

এনিয়ে এলাকায় চিৎকার ও কান্নাকাটি শুরু হলে খবর পে‌য়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থ‌লে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায় এবং জিজ্ঞাসাবাদের জন্য গহবধূ রিনা খাতুন (৩২), তার পালিত ছে‌লে সজিব (২২) ও নিজ ছে‌লে সজলকে(১৬) আটক করে দৌলতপুর থানায় নিয়ে গে‌ছে। এ ঘটনায় দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের হ‌য়ে‌ছে।

দৌলতপুর থানার ওসি আজম খান বলেন, মৃত্যুর বিষয়টি রহস্যজনক। জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে থানা হেফাজতে নেওয়া হয়ে‌ছে।

Content TOP

Related posts

body banner camera