কিউইদের হারিয়ে ইংল্যান্ডের সিরিজ জয়

কিউইদের হারিয়ে ইংল্যান্ডের সিরিজ জয়
Content TOP

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের ক্রাইস্টচার্চে সিরিজ নির্ধারণী ম্যাচে জনি বেয়ারস্টোর দুর্দান্ত ব্যাটিংয়ে সিরিজ জয় করলো ইল্যান্ড। এইদিন নিউজির‌্যান্ডের বিপক্ষে ১০৪ বল হাতে রেখে সাত উইকেটে বিশাল জয় পায় ইংলিশরা।

ক্রাইস্টচার্চে ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারের এক বল হাতে রেখে ১০ উইকেটে ২২৩ রান তোলে কিউইরা। ওপেনার গাপটিল ভালো শুরু করলেও ০ করে সাজঘরে ফেরেন মুনরো। মুনরোর বিদায়ের পর ভালো করতে পারেননি অধিনায়ক উইলিয়ামসনও। মাত্র ১৪ রানে তিনিও বিদায় নেন। আগের তিন ম্যাচে দুই সেঞ্চুরি করা টেলরের পরিবর্তে খেলতে নেমে শূন্য রানে ফিরেন মার্ক চ্যাপম্যান। এরপর হেনরি নিকোলাস ৫৫ এবং কলিন ডি গ্র্যান্ডহোমের ৬৭ রানের উপর ভর করে ইংল্যান্ডকে ২২৪ রানের টার্গেট দেয় নিউজিল্যান্ড। ইংল্যান্ডের হয়ে ক্রিস ওকস ও আদিল রশিদ নেন ৩ টি করে উইকেট।

জবাবে, জনি বেয়ারস্টোর দুর্দান্ত শতকে ৩২.৪ ওভার খেলে তিন উইকেটে সিরিজ জিতে নেয় মরগানের দল। মাত্র ৫৮ বল খেলেই সেঞ্চুরি করেন বেয়ারস্টো। ১০৪ করে তার আউটের পর জো রুট (২৩) ও স্টোকস (২৬) জুটিতে জয় তুলে নেয় ইংলিশরা।

সংক্ষিপ্ত স্কোর
ফল: ৭ উইকেটে জয়ী ইংল্যান্ড।

নিউজিল্যান্ডের ইনিংস: ২২৩/১০ (৪৯.৫ ওভার)  (মার্টিন গাপটিল ৪৭, কলিন মুনরো ০, উইলিয়াম ১৪,টম লাথাম ১০, হেনরি নিকোলাস ৫৫, কলিন ডি গ্র্যান্ডহোম ৬৭;  ওয়াকেস ৩২/৩)। ইংল্যান্ড ইনিংস: ২২৯/৩৯ (৩২.৪) (জনি বেয়ারস্টো ১০৪, জো রুট ২৩, ইয়ন মরগ্যান ৮, হিলস ৬১,স্টোকস ২৬; বোল্ট ১/৫০) প্লেয়ার অব দ্য ম্যাচ:  জনি বেয়ারস্টোর

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera