brandbazaar globaire air conditioner

করোনাভাইরাস: সকালে সন্তান প্রসব, বিকেলে মৃত্যু

করোনাভাইরাস: সকালে সন্তান প্রসব, বিকেলে মৃত্যু
epsoon tv 1

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানার মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকেল পাঁচটার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে না ফেরার দেশে চলে যান তিনি। সন্তানসম্ভবা অবস্থায় প্রায় দশ দিন তিনি করোনার সঙ্গে লড়াই করেছেন। শুক্রবার সকালে তার সন্তানের জন্ম হয়।

৩২ বছরের রিফাত সুলতানা একাত্তর টেলিভিশনের শুরু থেকেই কর্মরত ছিলেন।করোনাভাইরাসে আক্রান্ত তার স্বামী নাজমুল ইসলামও সেখানে চাকরি করেন।
তাদের দুই বছর বয়সী দুজন যমজ সন্তান রয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ৭১ টিভির প্রযোজক মাজহারুল মাসুম গণমাধ্যমকে বলেন, ‘বিকেলে তার মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। এটি একেবারেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন মৃত্যু মেনে নেয়া যায় না। সকালে তার সন্তানের জন্ম হয়েছে। এছাড়া রিফাতের স্বামীও করোনায় আক্রান্ত।

পারিবারিক সূত্রে জানা গেছে, রিফাতের শ্বশুর-শাশুড়িও করোনা আক্রান্ত ছিলেন। তারা চিকিৎসা নিয়েছেন। করোনা নেগেটিভ হওয়ায় আপাতত বাসায় আছেন।
 
এদিকে, রিফাত সুলতানার মৃত্যুতে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার (বিজেসি) শোক জানিয়েছে। বিজেসি চেয়ারম্যান রেজোয়ানুল হক ও সদস্য সচিব শাকিল আহমেদ শোকবার্তায় জানান, বিজেসি তার আত্মার মাগফিরাত কামনা করছে ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।  


epsoon tv 1

Related posts

body banner camera