ব্রেকিং নিউজঃ

কবে বিয়ে করছেন ‘বাহুবলী’ তারকা?

কবে বিয়ে করছেন ‘বাহুবলী’ তারকা?
Content TOP

‘বাহুবলী’ তারকা প্রভাস বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এমন খবর রটেছে আগেও। নতুন খবর হল শিগগিরই তিনি নাকি বিয়ের ঘোষণা দেবেন বলে জানিয়েছেন এ তারকা।  নিজের ৩৯তম জন্মদিনে বিয়ের তারিখ জানাবেন বলে জানিয়েছেন প্রভাস।

জি-নিউজ জানায়, ২০১৫ সালে তেলেগু অভিনেতা প্রভাস অভিনীত ‘বাহুবলী’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। সারা বিশ্বে ব্যবসা করে প্রায় ৬০০ কোটি রুপি। রানা দাগ্গুবতী, অনুশকা শেট্টি, তামান্না ভাটিয়া, নাসের অভিনীত ‘বাহুবলী’ তৈরিতে ২০০ কোটি রুপি ব্যয় হয়েছে। সেই ছবির অাশাতীত সাফল্যের পর প্রভাস অভিনীত দ্বিতীয় কিস্তি  নির্মিত হয় ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ ছবিটি। ২০১৭ সালের ২৮ এপ্রিল মুক্তি পায় বিগ বাজেটের এই ছবিটি।

প্রথম কিস্তির পর ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ ছবিটিও প্রভাসকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান। সেই থেকে তার রূপ, গুনে মুগ্ধ হন অসংখ্য নারীকূল। ফলে তাকে নিয়ে আগ্রহের কোন অন্ত নেই।

প্রভাস নাকি তার ‘বাহুবলী টু’ র সহ অভিনেত্রী অনুষ্কা শেঠির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। বহুবার এমন গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু, প্রভাসকে কখনও এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি। সত্যিই কি প্রভাস অনুশকার সঙ্গে ডেট করছেন, এমন প্রশ্ন বহুবার উঠেছে। কিন্তু, এবার সত্যিই নাকি নিজের বিয়ের দিনক্ষণ প্রকাশ্যে আনতে চলেছেন দক্ষিণী অভিনেতা।

আগামী মাসের ২৩ অক্টোবর প্রভাসের জন্মদিন। ওইদিনই নিজের বিয়ের ঘোষণা করবেন প্রভাস। শুধু তাই নয়, জন্মদিনেই নাকি প্রভাসের আগামী সিনেমা ‘সাহো’-র প্রথম লুকও প্রকাশ্যে আসবে।  ভক্তদের জন্য আর কী কী চমক নিয়ে অপেক্ষা করছেন প্রভাস সেটাই এখন দেখার বিষয়।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera