brandbazaar globaire air conditioner

কক্সবাজারে মাদ্রাসায় এতিম শিশু ধর্ষিত, দারোয়ান গ্রেফতার

কক্সবাজারে মাদ্রাসায় এতিম শিশু ধর্ষিত, দারোয়ান গ্রেফতার
epsoon tv 1

কক্সবাজারের একটি মাদ্রাসার এতিমখানায় দশ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত ১৬ মার্চের এ ঘটনা মাদ্রাসা কর্তৃপক্ষ ধামাচাপা দেয়ার চেষ্টা করলেও গোপন সংবাদে পুলিশ অভিযুক্ত মাদ্রাসার দারোয়ানকে আটক করেছে। একই সঙ্গে উদ্ধার করেছে শিশুটিকে।
 
কক্সবাজার বাস টার্মিনাল সংলগ্ন একটি মহিলা মাদ্রাসায় এ ঘটনা ঘটে। আটক দারোয়ান মহিউদ্দিন (৪৪) জেলার কুতুবদিয়া উপজেলার বাসিন্দা।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, রোববার রাতে অজ্ঞাত এক নারী মোবাইল ফোনে ওই মাদ্রাসার এতিমখানায় এক শিশু ধর্ষণের তথ্য দেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করলে ধর্ষণের শিকার শিশুটিকে শনাক্ত করা সম্ভব হয়। পরে ওই শিশুর দেয়া তথ্য মতে দারোয়ানকে আটক করা হয়।

তিনি জানান, গত ১৬ মার্চ ঘটনাটি সংঘটিত হলেও মাদ্রাসা কর্তৃপক্ষ ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। এমন কি শিশুটিকে একটি বেসরকারি ক্লিনিকে গোপনে চিকিৎসা দেয়া হয়েছে। এতিম শিশুটির এক নানী বাদী হয়ে দারোয়ানকে অভিযুক্ত করে মামলা করেছে। 

তিনি আরও জানান, তদন্ত করে জড়িত অন্যদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে। শিশুটি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গ্রেফতার দারোয়ানকে আদালতে প্রেরণ করা হয়েছে।


epsoon tv 1

Related posts

body banner camera